মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৮:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কিশোরগঞ্জে প্রতারণার মাধ্যমে ডেকোরেটরের মালামাল আত্মসাৎ ভৈরবে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুরের প্রতিবাদে সড়ক ও রেলপথ অবরোধ সুষ্ঠু বিচারের আশ্বাসে ২ ঘন্টা পর যান চলাচল স্বাভাবিক  হোসেনপুরে নবজাতকের মরদেহ উদ্ধার ভৈরবে গাজাঁসহ ১ মাদককারবারি গ্রেফতার কিশোরগঞ্জের সাবেক এমপি আলমগীরের ৩১তম মৃত্যুবার্ষিকী পালিত রাজশাহীতে ১৩১৬ কোটি টাকার প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী কুলিয়ারচরে স্থানীয় সাংসদ ও বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনকে সংবর্ধনা কিশোরগঞ্জে আল ইমদাদী ফাউন্ডেশনের উদ্যোগে কেরাত, হামদ-নাত মাসনুন দোয়া প্রতিযোগিতা অনুষ্ঠিত কিশোরগঞ্জে তামাক নিয়ন্ত্রণ জেলা টাস্কফোর্স কমিটির এৈমাসিক সভা অনুষ্ঠিত কুলিয়ারচরে উপজেলা চেয়ারম্যানের বক্তব্যকে ঘিরে উত্তোপ্ত পরিস্থিতি ক্ষমার মাধ্যমে শান্ত
ভৈরবে ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য ২ সহোদর গ্রেফতার

ভৈরবে ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য ২ সহোদর গ্রেফতার

এম.এ হালিম বার্তা সম্পাদক :

ভৈরবে পুলিশের পৃথক অভিযানেএকাধিক মামলার আসামি ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য ২ সহোদর ভাইকে গ্রেফতার করেছে পুলিশ । গ্রেফতারকৃতরা হলো ভৈরবপুর গ্রামের আসাদ মিয়ার পুত্র জয় (২০) ও তার আপন সহোদর ভাই বিপ্লব মিয়া (২১)। গ্রেফতারকৃতদেরকে আজ দুপুরে কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ। পুলিশ জানায়, জয় ও বিপ্লব মিয়া এরা আপন সহোদর ভাই । তারা দীর্ঘদিন ধরে শহরের বিভিন্ন স্পটে ছিনতাই করে আসছে । তাদের নামে ভৈরব থানায় একাধিক ছিনতাই ও দস্যুতা মামলা রয়েছে । জয় মিয়া ও বিপ্লব মিয়া দস্যুতা মামলার গ্রেফতারি পরোয়ানাভূক্ত আসামি । আজ বুধবার ভোরে ভৈরব থানা ভৈরবপুর নিজ বাড়ি থেকে প্রথমে জয় মিয়া কে গ্রেফতার করে। পরে দুপুরে দূর্জয় মোড় থেকে হাইওয়ে পুলিশ তার ভাই বিপ্লব মিয়াকে গ্রেফতার করে।

এ বিষয়ে ভৈরব হাইওয়ে থানার ওসি মোজাম্মেল হোসেন জানান, দুপুরে বাসষ্ট্যান্ড দূর্জয় মোড় থেকে বিপ্লব মিয়াকে গ্রেফতার করা হয়েছে । তার বিরুদ্ধে ভৈরব থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে ।

এছাড়া ভৈরব থানার উপ-পরিদর্শক আবু সাঈদ জানান, জয়কে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে । তার বিরুদ্ধে ভৈরব থানায় দস্যুতা ও ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে ।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana