রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩৯ পূর্বাহ্ন

ভৈরবে ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য ২ সহোদর গ্রেফতার

ভৈরবে ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য ২ সহোদর গ্রেফতার

এম.এ হালিম বার্তা সম্পাদক :

ভৈরবে পুলিশের পৃথক অভিযানেএকাধিক মামলার আসামি ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য ২ সহোদর ভাইকে গ্রেফতার করেছে পুলিশ । গ্রেফতারকৃতরা হলো ভৈরবপুর গ্রামের আসাদ মিয়ার পুত্র জয় (২০) ও তার আপন সহোদর ভাই বিপ্লব মিয়া (২১)। গ্রেফতারকৃতদেরকে আজ দুপুরে কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ। পুলিশ জানায়, জয় ও বিপ্লব মিয়া এরা আপন সহোদর ভাই । তারা দীর্ঘদিন ধরে শহরের বিভিন্ন স্পটে ছিনতাই করে আসছে । তাদের নামে ভৈরব থানায় একাধিক ছিনতাই ও দস্যুতা মামলা রয়েছে । জয় মিয়া ও বিপ্লব মিয়া দস্যুতা মামলার গ্রেফতারি পরোয়ানাভূক্ত আসামি । আজ বুধবার ভোরে ভৈরব থানা ভৈরবপুর নিজ বাড়ি থেকে প্রথমে জয় মিয়া কে গ্রেফতার করে। পরে দুপুরে দূর্জয় মোড় থেকে হাইওয়ে পুলিশ তার ভাই বিপ্লব মিয়াকে গ্রেফতার করে।

এ বিষয়ে ভৈরব হাইওয়ে থানার ওসি মোজাম্মেল হোসেন জানান, দুপুরে বাসষ্ট্যান্ড দূর্জয় মোড় থেকে বিপ্লব মিয়াকে গ্রেফতার করা হয়েছে । তার বিরুদ্ধে ভৈরব থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে ।

এছাড়া ভৈরব থানার উপ-পরিদর্শক আবু সাঈদ জানান, জয়কে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে । তার বিরুদ্ধে ভৈরব থানায় দস্যুতা ও ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে ।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana