মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০১:১৬ অপরাহ্ন

তাড়াইলে র‌্যাবের অভিযানে ৬৮১ বস্তা সরকারি চাউলসহ এক কালোবাজারী আটক

তাড়াইলে র‌্যাবের অভিযানে ৬৮১ বস্তা সরকারি চাউলসহ এক কালোবাজারী আটক

স্টাফ রিপোর্টার:

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার তাড়াইল বাজার এলাকা থেকে মো: আবুল কাশেম খান (৫৮) নামের এক কালোবাজারিকে বিপুল পরিমাণ সরকারি চাউলসহ আটক করেছে র‌্যাব ক্যাম্পের সদস্যরা। তিনি উপজেলার পাইত পাড়া গ্রামের আব্দুল গফুরের পুত্র।

জানাযায়, উপজেলার সদর ইউনিয়নের ৫নং পংপাচিয়া এলাকায় একজন অসাধু ব্যবসায়ী অবৈধভাবে সরকারী চাউলের বস্তা গুদামজাত করে রেখেছে। এরই প্রেক্ষিতে ২৬ এপ্রিল রাতে কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ শাহরিয়ার মাহমুদ খান এর নেতৃত্বে একটি চৌকশ আভিযানিক দল অভিযান পরিচালনা করে তাড়াইল সদর ইউনিয়নের ৫নং পংপাচিয়া ওয়ার্ডস্থ কিশোরগঞ্জ টু তাড়াইল গামী পাঁকা রাস্তার দক্ষিণ পার্শ্বে অবস্থিত টিনশেইড এর গুদাম থেকে ৬৮১ বস্তা সরকারী চাউলসহ মোঃ আবুল কাশেম খানকে আটক করে।

র‌্যাব-১৪ এর উপ-পরিচালক কোম্পানি কমান্ডার মোঃ শাহরিয়ার মাহমুদ খান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী উক্ত চাউল ক্রয়-বিক্রয়ের জন্য তারকাছে কোন প্রকার বৈধকাগজ পত্র নেই। সে অধিক লাভের আশায় অসৎভাবে চাউল গুলো ক্রয় করেছে। চাউল মজুত এবং বিক্রয়ের জন্য তিনি কোন প্রকার ট্রেড লাইসেন্স দেখাতে পারে নাই।
উক্ত ঘটনা সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুক ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana