শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন

হোসেনপুরে প্রধানমন্ত্রীর ঘর পেলেন ১০ ভূমিহীন-গৃহহীন পরিবার

হোসেনপুরে প্রধানমন্ত্রীর ঘর পেলেন ১০ ভূমিহীন-গৃহহীন পরিবার

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় আশ্রয়ণ প্রকল্পের-২ আত্ততায় তৃতীয় পর্যায়ে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে জমি ও ঘর পেয়েছেন ১০ জন ভূমিহীন-গৃহহীন পরিবার।

মঙ্গলবার (২৬ এপ্রিল) সকাল ১০ টার দিকে গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে কিশোরগঞ্জের হোসেনপুরসহ সারাদেশে একযোগে ঈদ উপহার হিসেবে তৃতীয় পর্যায়ে ৩২ হাজার ৯শ ৪টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও ঘরের যাবতীয় দলিলসমূহ হস্তান্তর কাজের শুভ উদ্বোধন করেন।

এ উপলক্ষে উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাবেয়া পারভেজ এর সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) নাশিতা-তুল ইসলামের সঞ্চানলায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাসুদ আলম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম নুরু মিয়া, বীর মুক্তিযোদ্ধা মো. মঞ্জুরুল হক, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. ইমরুল কায়েস, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আবুল কালাম আজাদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বেগম শাহীন, হোসেনপুর প্রেসক্লাবের সভাপতি প্রদীপ কুমার সরকার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা হাকিম তানিম প্রমুখ।

অনুষ্ঠানে জনপ্রতিনিধি, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও ভূমিহীন-গৃহহীন পরিবারের লোকজন উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana