বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১২:২৬ পূর্বাহ্ন

কিশোরগঞ্জ জেলা পুলিশের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল

কিশোরগঞ্জ জেলা পুলিশের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার: পবিত্র মাহে রমজান উপলক্ষে কিশোরগঞ্জে কিশোরগঞ্জ জেলা পুলিশের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৫ এপ্রিল) কিশোরগঞ্জ পুলিশ লাইন্সে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম(বার)।

ইফতার ও দোয়া মাহফিলে আমন্ত্রিত অতিথি হিসেবে কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য সাবেক আইজিপি নূর মোহাম্মদ, কিশোরগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ মো. সায়েদুর রহমান খান, জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবদুল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এমএ আফজল, পৌর মেয়র মাহমুদ পারভেজ, শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. হাবিবুর রহমান, উপ-পরিচালক ডা. মো. মুজিবুর রহমান, সিভিল সার্জন ডা. সাইফুল ইসলাম, বিচার বিভাগ ও জেলা প্রশাসনের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, রাজনীতিক, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন।

এছাড়া পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধান, জেলা পুলিশ ও সরকারি বিভিন্ন সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং জেলার ১৩ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন।

ইফতারের আগে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana