বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৬:৫৪ পূর্বাহ্ন

ভৈরবে এসএসসি ব্যাচ ৯৪ এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ভৈরবে এসএসসি ব্যাচ ৯৪ এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

এম.এ হালিম, বার্তাসম্পাদক:

আগামীর প্রেরনায় বন্ধুত্ব এই শ্লোগান কে সামনে রেখে পবিত্র রমজানুল মোবারক উপলক্ষে  ভৈরবে এসএসসি ৯৪ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২ এপ্রিল) ভৈরব সরকারী কে.বি পাইলট মডেল হাই স্কুলে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।এসময় এসএসসি ব্যাচ ৯৪ এর মধ্যে উপস্থিত ছিলেন মোশারফ হোসেন মুসা,আব্দুর রহমান ,মোস্তাক আহমেদ, মাহবুর রহমান,সায়েম আহমেদ,আলি আহমেদ, মোরাদ আহমেদ, কবির হোসেন, হেলিম মিয়া,আংগুর মিয়া,কিবরিয়া অলিউল ইসলাম প্রমুখ।

এসময় ভৈরব সরকারী কে.বি পাইলট মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক নুরুল ইসলাম এবং শিক্ষক আলকাস ও ফজলুর রহমানসহ অন্যান্য শিক্ষকরা উপস্থিত ছিলেন।ইফতারের আগে অনুষ্ঠিত এক আলোচনা সভায় ৯৪ ব্যাচের বন্ধুরা বক্তব্যে বলেন এসএসসি ৯৪ ব্যাচ একটি অরাজনৈতিক সংগঠন। সামাজিক উন্নয়ন কর্মকাণ্ডে শরিক হওয়াই আমাদের মূল উদ্দেশ্য। সকল বন্ধুরা একত্রিত হয়ে গরীব, দুঃখী, অসহায় মানুষের পাশে দাঁড়াবার প্রত্তয় ব্যাক্ত করেন। সবাই মিলে মিশে থেকে এবং আগামী দিনে সমাজে ভালো কিছু করার আহব্বান জানান এবং বন্ধুরা একে অপরের পাশে সব সময় থাকবে বলে সাহস যুগিয়ে দেন।

ইফতার ও দোয়া মাহফিলে সকল বন্ধুদের উন্নতি, সমৃদ্ধি ও মঙ্গল  কামনা এবং ৯৪ ব্যাচের প্রয়াত বন্ধু  ভৈরব উপজেলা সাবেক ছাত্রলীগ সভাপতি এবং উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মো. খলিলুর রহমান লিমনের স্মরণে ও বন্ধু ও অভিভাবকদের আত্মার মাগফেরাত কামনা ও মাহে রমজানে ধর্মপ্রাণ মুসলমানদের সুস্থতা কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। পরে উপস্থিত সকল বন্ধুদের নিয়ে ইফতার করা হয় । ইফতার ও দোয়া মাহফিল পরিচলনা করেন, ভৈরব গাউছিয়া জামে মসজিদের খতিব মওলানা আতাউর রহমান মোজাহেদী।

 

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana