শুক্রবার, ০১ Jul ২০২২, ১০:০২ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে গরু চুরির সময় ৩ চোর হাতেনাতে আটক

কিশোরগঞ্জে গরু চুরির সময় ৩ চোর হাতেনাতে আটক

স্টাফ রিপোর্টার:

কিশোরগঞ্জে গরু চুরি করে পালিয়ে যাওয়ার সময় ৩ চোরকে  হাতেনাতে আটক করেছে এলাকাবাসী।পরে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে  ৩ জনকে আটক করে থানায় নিয়ে আসে।এ সময় তাদের কাছ থেকে চুরি হওয়া  ২ টি গরু উদ্ধার করা হয়।
ঘটনাটি ঘটেছে সদর উপজেলার পূর্ব পাটধা এলাকায় বুধবার দিবাগত রাত ৩ টার দিকে।
আটককৃতরা হলেন তাড়াইল উপজেলার সহিলাটি গ্রামের কেরামত আলীর ছেলে জনি (৩৫),করিমগঞ্জ উপজেলার জাফরাবাদ ইউনিয়নের পরাগ আলীর ছেলে মন্টু মিয়া (৪২), একই এলাকার একিন আলীর ছেলে আলী সোহাগ (২৬)।
জানা যায়, সদর উপজেলার পূর্ব পাটধা এলাকার জৈনক রাজ্জাক ফকির গোয়াল ঘরে গরু তালাবদ্ধ করে প্রতিদিনের মত রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে।রাত্র ৩ টায় সেহরি খেতে উঠে দেখে গোয়াল ঘরের তালা নিচে পরে আছে। গোয়াল ঘরে ঢুকে দেখে গরু নাই।পরে জৈনক মন্তান ভূইয়ার বাড়ির সামনে স্থানীয় লোকজন গরু চোর আটক করেছে খবর পেয়ে সেখানে গিয়ে তারা দুটি গরু দেখতে পান। তখন থানা পুলিশকে খবর দিলে কিশোরগঞ্জ মডেল থানা পুলিশ গিয়ে চোরদের আটক করে। এ সময় আরো ২/৩ জন চোর পালিয়ে যায়।
কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দাউদ জানান,গরু চুরির করে যাওয়ার সময় স্থানীয় দের হাতে চোর আটক হয়েছে খবর পেয়ে দ্রুত আমরা চোরদের আটক করে থানায় নিয়ে আসি।পলাতক আসামীদের ধরতে অভিযান অব্যাহত আছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana