বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১২:৪৪ পূর্বাহ্ন

ভৈরবে মোবাইল ফোন কিনে না দেয়ায় অভিমানে মেধাবী শিক্ষার্থীর আত্মহত্যা

ভৈরবে মোবাইল ফোন কিনে না দেয়ায় অভিমানে মেধাবী শিক্ষার্থীর আত্মহত্যা

এম.এ হালিম, বার্তাসম্পাদক :

ভৈরবে ফ্রি-ফায়ার গেমস খেলতে মোবাইল ফোন কিনে না দেয়ায় মায়ের সাথে অভিমান করে মেধাবী স্কুল শিক্ষার্থী রাফি আজ রোববার ভোরে নিজ রুমে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে ।

সে ব্র্যাক্ষণ-বাড়িয়ার আশুগঞ্জ বাজার এলাকার মুন্নি বেগমের পুত্র । তার বাবা প্রবাসী বলে জানা গেছে । তবে বাবা প্রবাসি হওয়ায় তার মা তাদের ২ ভাইকে নিয়ে তার নানা বাড়ি ভৈরবের পলতাকান্দা এলাকায় একটি ভাড়া বাসায় থাকেন। এছাড়া নিহত রাফি স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণীর শিক্ষার্থী বলে জানাযায় । মেধাবী এ শিক্ষার্থীর অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে । নিহতের পরিবারের সদস্যরা জানায়, শনিবার রাতে তার বড়-ভাই মোবাইলে ফ্রি-ফায়ার গেমস খেলছিল । এ সময় সে তার ভাইয়ের কাছে গেমস খেলার জন্য ভাইকে মোবাইলটি দিতে বলে । কিন্ত ভাইয়ের কাছে চেয়ে না পেয়ে সে তার মাকে মোবাইল কিনে দিতে বলে ।

এ নিয়ে মায়ের সাথে অভিমান করে রাতে তার নিজ রুমে ফ্যানের সাথে ফাসিতেঁ ঝুলে আতœহত্যার চেষ্টা করে । পরে তাকে মূমূর্ষ অবস্থায় ভোরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন । এ বিষয়ে ভৈরব থানার উপ-পরিদর্শক বাপ্পি জানান, শোনেছি মোবাইল ফোন কিনে না দেয়ায় মায়ের সাথে অভিমান করে আতœহত্যা করেছে । তবে লাশ ময়নাতদন্ত করা হবে কি না এখনো সিদ্ধান্ত হয়নি ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana