মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাশিয়ায় হামলায় সবচেয়ে বড় ক্ষতির কথা জানালেন জেলেনস্কি হোসেনপুরে আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচনের প্রচারণায় বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ কিশোরগঞ্জের পাকুন্দিয়ার মঙ্গলবাড়িয়ায় ১শ কোটি টাকা লিচু বিক্রির আশা গোপনে জব্দকৃত গাড়ি বিক্রির অভিযোগে তদন্ত কমিটি গঠন কিশোরগঞ্জে শ্রেষ্ঠ ইমামদের বাচাই ও ইমাম সম্মেলন অনুষ্ঠিত কাউন্সিলরের নাম না থাকায় কিশোরগঞ্জে আ’লীগের  বিক্ষোভ মিছিল ভৈরবে বিএনপি দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ॥ রফিক সভাপতি, আরিফ সম্পাদক হোসেনপুরে পরিদর্শন ও নিরীক্ষা বিষয়ক কর্মশালা কিশোরগঞ্জে বেকার যুবদের আত্ম কর্মসংস্থান সৃষ্টির লক্ষে বিনামূল্যে আউটসোর্সিং প্রশিক্ষণ শুরু
কিশোরগঞ্জে র‌্যাবের হাতে তিন ছিনতাইকারী আটক

কিশোরগঞ্জে র‌্যাবের হাতে তিন ছিনতাইকারী আটক

স্টাফ রিপোর্টার :

কিশোরগঞ্জ সদর উপজেলার মনিপুরঘাট ব্রিজ এলাকা থেকে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার দিবাগত রাতে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, সদর উপজেলার পৌর শহরের বত্রিশ এলাকার বাবুল মিয়ার ছেলে মোঃ রায়হান (১৬), মোঃ হুমায়ুন কবিরের ছেলে মোঃ বিপ্লব খান (১৫) ও ময়মনসিংহ জেলার ইশ্বরগঞ্জ থানার ফতেহপুর এলাকার মোঃ ইসলামের ছেলে মোঃ সাব্বির (১৬)।

র‌্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার শাহরিয়ার মাহমুদ খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি ছিনতাইকারী চক্র কিশোরগঞ্জ ঝেলার ও সদর থানায় এলাকায় ইজিবাইক ছিনতাই, যাত্রা পথে যাত্রীদের কাছ থেকে টাকা পয়সা, মোবাইল ও স্বর্ণালংকার ছিনিয়ে নেওয়াসহ সাধারণ মানুষের মাঝে আতঙ্ক সৃষ্টি করছে। তথ্যের সত্যতা যাচাইয়ে চক্রের উপর র‌্যাবের গোয়েন্দা নজরদারী চালানো হয়। সত্যতা পাওয়ায় তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি চাকু, দুইটি মোবাইলসহ তিন ছিনতাইকারীকে আটক করা হয়। আসামীদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana