বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০২:৩৭ অপরাহ্ন

রনলিয়ার বিয়েতে খাবারের তালিকায় যা থাকছে

রনলিয়ার বিয়েতে খাবারের তালিকায় যা থাকছে

একুশে ডেস্ক:
মুম্বাইয়ে চলছে রণবীর ও আলিয়ার বিয়ের আনুষ্ঠানিকতা। এটি এই বছরের সবচেয়ে বড় বিয়ে । এই বিয়ে ঘিরে সবার আগ্রহটা যেন একটু বেশি। এবার জানা গেল, এই দম্পতির বিয়েতে খাবারের মেনুতে যা আছে!
আলিয়া ও রণবীরের বিয়েতে খাবার মেনুতে রয়েছে তন্দুরি চিকেন, পাঁঠার মাংসের বিশেষ কয়েকটি পদ, ডাল মাখানি, পনির টিক্কা, কয়েক রকমের মিষ্টি। তবে শুধু পাঞ্জাবি খাবার নয়, ৫০টিরও বেশি ‘ফুড কাউন্টার’ থাকছে সেখানে। ইটালীয়, মেক্সিকান, আফগানি নানা ধরনের কুইজিনে যাকে বলে রাজকীয় ব্যাপার।
আরও জানা গেছে, দিল্লিব আর লখনউ থেকে নাকি রান্নার বিশেষ পারদর্শী আনানো হয়েছে। যাদের উপরে বর্তেছে কাবাব, বিরিয়ানি বানানোর দায়িত্ব।
এর আগে বুধবার (১৩ এপ্রিল) রণবীর কাপুরের বাসভবনে হয়েছে মেহেদি অনুষ্ঠান। মেহেদী অনুষ্ঠানের পরে সঙ্গীতানুষ্ঠানে মেতেছিলেন ভাট এবং কপূর পরিবার। ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, গায়ক প্রতীক কুহাদ সেই অনুষ্ঠানে গান গেয়েছেন।
এছাড়া ওই দিন আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিল মেহেদীর অনুষ্ঠানে নিজের হাতে কি লিখেছেন আলিয়া। অবশেষে জানা গেল সেই উত্তর। আলিয়া তার হাতে স্বামীর নাম লেখেননি। তিনি বেছে নিয়েছেন রণবীর কাপুরের পছন্দের ৮ সংখ্যাকে।
ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, মেহেদী অনুষ্ঠানে আবেগান্বিত হয়ে পড়েন নীতু কাপুর। মেহেদী অনুষ্ঠানে বারবার ঋষি কাপুরের কথা বলছিলেন নীতু। এমনকি মেহেদী পরতে পরতে চোখে জলও চলে আসে তার। বৃহস্পতিবার নীতু কাপুর তার মেহেদীর ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যায় যে, মেহেদীর অনুষ্ঠানে প্রয়াত স্বামী ঋষির নাম লিখিয়েছেন নীতু কাপুর।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana