বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১২:২৪ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে বর্ষবরণে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত

কিশোরগঞ্জে বর্ষবরণে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:
সময়ের আবর্তনে বাঙালি সংস্কৃতির অবিচ্ছেদ্য অংশে পরিণত হয়েছে বাংলা নববর্ষ উদযাপন। পুরাতনকে বিদায় দিয়ে নতুন বছর বরণ করে নেয় উৎসবপ্রিয় বাঙালি। প্রতিবছর বর্ষবরণে বর্ণাঢ্য আয়োজনে বের করা হত মঙ্গল শোভাযাত্রা। তবে করোনার কারণে গত দু’বছর সেখানে ছন্দপতন ঘটে। আগামীতে যেন নেতিবাচক পরিস্থিতির আগমন না ঘটে সেই প্রত্যাশা সবার।‘মুছে যাক গ্লানি, ঘুচে যাক জরা’ অগ্নি স্নানে শুচি হোক ধরা’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে নতুন বছরকে বরণ করতে কিশোরগঞ্জে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সকালে জেলা প্রশাসনের আয়োজনে মঙ্গল শোভাযাত্রাটি জেলা প্রশাসকের কার্যালয় থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একটি আলোচনা সভা ও সাংস্কৃতিক অঙ্গনে মিলিত হয়।
জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলমের সভাপতিত্বে অনুুষ্ঠিত শোভাযাত্রায় উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার মো: মাশরুকুর রহমান খালেদ (বিপিএম) বার, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু। জেলা ক্যাবের সভাপতি আলম সারোয়ার টিটুসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক এবং নানা শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana