সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৭:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কিশোরগঞ্জে ৩১ তম আন্তর্জাতিক ২৪ তম প্রতিবন্ধী দিবস উদযাপিত ভৈরবে ফসল রক্ষা বাধ ও ফসলি জমি কেটে ইট ভাটায় ব্যবহার হচ্ছে মাটি॥ হুমকির মুখে পরিবেশ ও জীব বৈচিত্র কিশোরগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিট সদস্যদের না জানিয়ে প্রহসনের   নির্বাচনের পাঁয়তারার অভিযোগ বিএনপি-জামায়াত মিথ্যাচার করছে তাদের ফাদেঁ পা দিবেন না: ভৈরবে বিসিবি সভাপতি পাপন তামিম ইকবালের পরিবর্তে ভারতের বিপক্ষে ওয়ানডে অধিনায়ক লিটন দাস কুলিয়ারচরে বিভিন্ন উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন সাংসদ নাজমুল হাসান পাপন অবহেলার দায়ে ১৩৪ জনের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা বিজয় টিভি ভৈরব প্রতিনিধি হলেন সাংবাদিক সোহানুর রহমান সোহান বিশ্বকাপ আয়োজনে ৪০০-৫০০ শ্রমিকের মৃত্যুর কথা স্বীকার কাতারের অনেক সাংবাদিক সঠিকভাবে না জেনে লেখা প্রকাশ করেন: পররাষ্ট্রমন্ত্রী
আমি এখন আরও বিপজ্জনক হব: ইমরান খান

আমি এখন আরও বিপজ্জনক হব: ইমরান খান

একুশে ডেস্ক:
পাকিস্তানের সদ্য সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন, সরকারে থাকতে আমি বিপজ্জনক ছিলাম না। অনেক দিক চিন্তা করে কোনো পদক্ষেপ নিতাম। কিন্তু এখন সেই দায়ভার নেই। তাই আমি এখন আরও বিপজ্জনক হব।
প্রধানমন্ত্রীত্ব হারানোর পর বুধবার (১৩ এপ্রিল) পাকিস্তানের লাহোরে অনুষ্ঠিত প্রথম জনসভায় তিনি এসব কথা বলেন।
ইমরান খান বলেন, আমরা আমদানি করা সরকারকে মেনে নেব না এবং এই পদক্ষেপের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করে জনগণও জানিয়ে দিয়েছে তারা কী চায়।
যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনে তার সরকারকে উৎখাত করার জন্য বিরোধী দলগুলোর সহায়তায় একটি ‘বিদেশী ষড়যন্ত্র’ করা হয়েছিল বলেও দাবি করেন পাকিস্তানের সদ্য সাবেক এই প্রধানমন্ত্রী।
তার সমর্থনে হওয়া সমাবেশগুলো উল্লেখ করে ইমরান খান বলেন, এর আগে যতবারই পাকিস্তানে একজন প্রধানমন্ত্রীকে ক্ষমতাচ্যুত করা হয়েছে, লোকে উদযাপন করেছে। কিন্তু এবার তাকে যখন প্রধানমন্ত্রী পদ থেকে অপসারণ করা হয়েছে, তখন জনগণ প্রতিবাদ করেছে। এই বিক্ষোভ থেকেই প্রমাণ হয়, পাকিস্তান শেহবাজ শরীফকে প্রধানমন্ত্রী হিসেবে গ্রহণ করবে না, কারণ তার বিরুদ্ধে ৪০ হাজার কোটি রুপির দুর্নীতির মামলা রয়েছে।
তিনি আরও বলেন, শেহবাজ শরীফের বিরুদ্ধে ৪০ হাজার কোটি টাকার দুর্নীতির মামলা রয়েছে। আপনি কি মনে করেন যে আমরা তাকে আমাদের প্রধানমন্ত্রী হিসাবে মেনে নেব? এবং যারা তা মনে করে… তাদের বলতে চাই যে, পাকিস্তান আর সেই ১৯৭০ এর দশকের মতো নেই, যখন জুলফিকার আলী ভুট্টোকে বিদেশি শক্তির সাহায্যে সহজেই সরিয়ে দেওয়া গিয়েছিল। এটি এক নতুন পাকিস্তান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana