বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৭:৩৪ অপরাহ্ন

পন্টিংয়ের পুরস্কারে অনুপ্রাণিত মোস্তাফিজ

পন্টিংয়ের পুরস্কারে অনুপ্রাণিত মোস্তাফিজ

একুশে ডেস্ক:

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) একমাত্র বাংলাদেশি হিসেবে প্রতিনিধিত্ব করছেন মোস্তাফিজুর রহমান।

চলতি আসরে দিল্লির হয়ে ৩টি ম্যাচ খেলেছেন মোস্তাফিজ। দিল্লির জার্সিতে নিজের প্রথম ম্যাচেই নজর কাড়েন তিনি। গুজরাট টাইটান্সের বিপক্ষে মাত্র ২৩ রান দিয়ে তুলে নেন ৩ উইকেট। সেই ম্যাচে দিল্লি হেরে গেলেও মোস্তাফিজ দলের সেরা পারফর্মার নির্বাচিত হন।

দিল্লির ড্রেসিংরুমে সতীর্থদের সামনে তাকে ম্যাচসেরা ঘোষণা করেন দলটির হেড কোচ রিকি পন্টিং। এজন্য পন্টিং নিজ হাতে পুরস্কৃত করেন মোস্তাফিজকে।

অস্ট্রেলিয়ান কিংবদন্তি পন্টিংয়ের হাত থেকে পুরস্কার পেয়ে এক সাক্ষাৎকারে মোস্তাফিজ বলেছেন, এটা শুধু আমার জন্য নয় প্রতিটি খেলোয়াড়ের জন্যই অনুপ্রেরণাদায়ক। ম্যাচ হারি আর জিতি, কেউ যদি ভালো পারফর্ম করে সেদিন তার সম্মানটা বাড়ে। তাকে সামনে নিয়ে আসা, এটা আমার মনে হয় খুবই ভালো।

দিল্লির সবশেষ দুই ম্যাচে উইকেট না পেলেও ইকোনমি ধরে রেখে বল করেছেন মোস্তাফিজ। দলের প্রত্যাশা অনুযায়ী রান আটকানোর কাজটা ঠিকঠাকই করে যাচ্ছেন তিনি।

তারকা এই পেসার বলেন, ভালোর তো আসলে শেষ নেই। সবসময় খেলতে নামলে আমি চেষ্টা করি নিজের বেস্টটা দেওয়ার। এখানে অনেকের সঙ্গে আমি কমবেশি খেলাধুলা করেছি। আইপিএলের শেষ মৌসুমে চেতন সাকারিয়া ছিল, ডেভিড ওয়ার্নারের সঙ্গে দুই বছর খেলেছি। সব মিলিয়ে ভালো অভিজ্ঞতা।

আইপিএলে ভালো করতে বাংলাদেশি সমর্থকদের কাছে দোয়া প্রার্থনা করে মোস্তাফিজ বলেন, আপনারা আমার জন্য দোয়া করবেন, যেন আমি আরো ভালো খেলা উপহার দিতে পারি। আর দিল্লি ক্যাপিটালসের সঙ্গে থাকুন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana