মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১০:৫৫ অপরাহ্ন

পাকুন্দিয়ায় ২৩০০ কৃষকের মাঝে বিনামূল্যে সার-বীজ বিতরণ

পাকুন্দিয়ায় ২৩০০ কৃষকের মাঝে বিনামূল্যে সার-বীজ বিতরণ

স্টাফ রিপোর্টার:

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে আউশ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে সরকারের প্রণোদনা কর্মসূচীর আওতায় পাকুন্দিয়া উপজেলার দুই হাজার ৩০০ জন ক্ষুদ্র প্রান্তিক কৃষকের মাঝে এসব বীজ ও সার বিতরণ করা হয়।

উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রতিজন কৃষককে পাঁচ কেজি আউশ ধান বীজ, ২০ কেজি ডিএপি ও ১০ কেজি এমওপি সার দেওয়া হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রোজলিন শহীদ চৌধুরীর সভাপতিত্বে প্রণোদনা বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সব প্রণোদনা কৃষকের হাতে তুলে দেন কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের জাতীয় সংসদ সদস্য ও সাবেক আইজিপি নূর মোহাম্মদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার আব্দুল্লাহ আল মামুন।

উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার আব্দুস সামাদের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম রেনু। ভাইস চেয়ারম্যান হারুন অর রশীদ জুয়েল ও শামসুন্নাহার আপেল, পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) নাহিদ হাসান সুমন ও উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মিজবাহ উদ্দিন প্রমুখ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana