শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদেরকে কোনভাবেই ছাড় দেবো না : ওসি দাউদ

মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদেরকে কোনভাবেই ছাড় দেবো না : ওসি দাউদ

আমিনুল হক সাদী:

কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ দাউদ বলেছেন, মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদেরকে কোনভাবেই ছাড় দেবো না। আপনারা আমাদের সাথে থাকলে আমি কথা দিচ্ছি আমার পক্ষে যতটুকু সম্ভব হয় আপনাদের পক্ষে কাজ করবো। এখানে কোনো মাদক ব্যবসায়ী ও ভূমিদস্য থাকতে পারবে না। আমরা চাই সুষ্ঠু ও সুন্দর সমাজ। মনে রাখবেন মাদকের বিষয়ে কোনো ছাড় নেই। সে যে দলেরই হোক না কোনো ছাড় পাবে না। আপনারা সতর্ক হয়ে যান। অপরাধীদের বিষয়ে কঠিন ব্যবস্থা নেবো।
শুক্রবার জেলা সদরের পাবই কান্দি জামে মসজিদে জুম্মার নামাজ শেষে মুসুল্লীদের উদ্দেশ্যে রোজা,ঈদ,বিট পুলিশিং,মাদক ও গুজব বিষয়ে সচেতনতামূলক বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, পবিত্র রমজান মাস চলছে। এই রমজানে মানুষ কেনাকাটার জন্য বাজারে যাবেন তাদের আসা যাওয়ার নিরাপত্তার জন্য আমরা আন্তরিক রয়েছি। সদরের মানুষের নিরাপত্তার চাদরে ঢেকে রাখবো। ঐতিহাসিক শোলাকিয়া মাঠসহ সকল মাঠে এবার ঈদের জামায়াত হবে আপনারা যে যে মাঠে যেতে চান যাবেন। আপনাদের নিরাপত্তা আমরা নিশ্চিত করবো। তাই কেউ অপরিচিত ব্যক্তি আপনাদের বাসা বাড়ি ভাড়া নিতে চাইলে এতে খুব সতর্ক থাকবেন। রমজানে কোনো মহল গুজব ছড়ায় । গুজব থেকে আপনারা দূরে থাকবেন। সরকারের কোনো ঘাটতি নেই। তেল ঢাল পেয়াজসহ খাদ্যেদ্রব্যে কোনো ঘাটতি নেই। একটি মহল গুজব ছড়াতে পারে আপনারা কোনো গুজবে কান দেবেন না।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana