রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫৭ পূর্বাহ্ন

টিপ পড়ায় সহকর্মীদের পাগল বললেন সিদ্দিক

টিপ পড়ায় সহকর্মীদের পাগল বললেন সিদ্দিক

বিনোদন ডেস্ক:
তেজগাঁও কলেজের প্রভাষক ড. লতা সমাদ্দারকে কপালে টিপ পরার কারণে এক পুলিশ সদস্যের হেনস্তার ঘটনায় প্রতিবাদের ঝড় উঠেছে। সেই প্রতিবাদে সামিল হয়েছেন শিল্পী-কুশলীরাও।
শুধু নারী শিল্পীরা নয়, পুরুষ শিল্পীরাও কপালে সেঁটে দিয়েছেন আসল অথবা প্রতীকী টিপ! প্রকাশ করছেন পুলিশ সদস্যের সেই প্রশ্নের প্রতিবাদ। তবে অভিনেতাদের এমন প্রতিবাদের সমালোচনা করেছেন আরেক অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক। নিজের ভেরিফায়েড ফেসবুকে প্রোফাইলে সাজু খাদেম, আনিসুর রহমান মিলন, প্রাণ রায় ও মনোজ প্রামাণিকের টিপ পরা ছবি পোস্ট করে সিদ্দিক প্রশ্ন তুলেন, ‘আমরা কি দিন দিন পাগল হয়ে যাচ্ছি?’
তিনি আরও লেখেন, ‘আল্লাহপাক সবাইকে এই সমস্ত পাগলের হাত থেকে হেফাজত করুক। মাহে রমজানের পবিত্রতা রক্ষা করুন। আল্লাহ সবাইকে ক্ষমা করুক। আমিন।’
এর আগে টিপ পরে প্রতিবাদ করার কারণে সামাজিক মাধ্যমে অনেকেই অনেক তারকাই ট্রলের শিকার হন। তাদের পোস্ট করা ছবির নিচে অনেককেই আপত্তিকর মন্তব্য করেছেন। অনেকে গালিগালাজ করতেও পিছপা হচ্ছেন না।
প্রসঙ্গত গত শনিবার তেজগাঁও কলেজের প্রভাষক লতা সমাদ্দার অভিযোগ করেছেন, শনিবার সকালে কর্মস্থলের দিকে হেঁটে যাওয়ার সময় পুলিশের পোশাক পরা একজন ব্যক্তি তাকে ‘টিপ পরছোস কেন’ বলে কটূক্তি করেন। প্রভাষক লতা সমাদ্দার আরও অভিযোগ করেন, সেই সময় তিনি প্রতিবাদ জানালে তার গায়ের ওপর দিয়ে মোটরসাইকেল চালিয়ে দেওয়ার চেষ্টা করেন পুলিশের পোশাক পরা ওই ব্যক্তি।
শনিবার সকালে ওই ঘটনা ঘটলেও তিনি রোববার শেরে বাংলা নগর থানায় অভিযোগ করেন। এরপর সামাজিক যোগাযোগমাধ্যমে এর প্রতিবাদ জানিয়ে বিচার দাবি করছেন অগুনতি মানুষ। পরে অভিযুক্ত পুলিশ সদস্য নাজমুল তারেককে শনাক্ত করে তাকে সাময়িক বহিস্কার করে প্রশাসন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana