মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ১২:১৪ অপরাহ্ন

শাহরুখের সঙ্গে নাচার সময়ে পড়ে গিয়ে কাজলের গর্ভপাত!

শাহরুখের সঙ্গে নাচার সময়ে পড়ে গিয়ে কাজলের গর্ভপাত!

গানের শুটিংয়ে শাহরুখের সঙ্গে নাচছিলেন অভিনেত্রী কাজল। আর সেই শুটিং সেটে সকলের সামনেই কাজলকে চড় মারেন তার স্বামী অজয় দেবগন।

শাহরুখ খানের সঙ্গে ‘ইয়ে লড়কা হ্যায় আল্লাহ’ গানের দৃশ্যের শুটিং চলছিল৷ নাচের মহড়া দিতে গিয়ে হঠাৎ মাথা ঘুরে পড়ে যান কাজল। সেই মুহূর্তেই খবর পেয়ে সেটে চলে যান অজয়। সকলের সামনে কাজলকে চড় মারেন তিনি।

এটা সবার জানা, বলিউড অভিনেতা অজয় দেবগন বদমেজাজী। তাই বলে অসুস্থ স্ত্রীকে চড় মারবেন?

এর কারণ এক সাক্ষাৎকারে জানান কাজল।

কাজল বলেছিলেন, ‘করনের ‘কাভি খুশি কাভি গাম’ হিট হয়। কিন্তু সে সময়ে ছবির সাফল্যে একটুও আনন্দ করতে পারিনি। কারণ প্রথম সন্তানকে হারিয়েছি ওই বছর। তার পরে আবারও গর্ভপাত হয়। অজয় এবং আমার জন্য সেই সময়টা খুবই কঠিন ছিল। কিন্তু এখন আমাদের পরিবার সম্পূর্ণ। নায়সা এবং যুগ এসেছে আমাদের জীবনে।’

বলিউড সূত্রে জানা যায়, গর্ভপাতের জন্য কাজলকেই দোষারোপ করেছিলেন অজয়। প্রথমবার অন্তঃসত্ত্বা হওয়ার পরে অজয় কাজলকে অভিনয় করতে বারণ করেন। কিন্তু পর্দার ‘সিমরন’ স্বামীর কথা শোনেননি। এই অবস্থাতেই শুটিং চালিয়ে যান। যে কারণে শুটিংয়ে মাথা ঘুরে পড়ে গেলে ক্ষেপে যান অজয়। শুধু স্ত্রী কাজলই নয়; নির্মাতা করণ জোহরের উপরেও রেগে যান অজয়। তার অন্তঃসত্ত্বা স্ত্রীকে দিয়ে নাচ করানোয় ধমক দেন পরিচালককে।

করণ অবশ্য সব রকম সহায়তাই করেছিলেন তখন। কাজলকে দ্রুত মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করান।

তবে এ ঘটনায় অনেক দিন পর্যন্ত অজয়-করনের সম্পর্ক ভাল ছিল না। এর পরে দ্বিতীয় বার গর্ভপাত হয় কাজলের।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana