মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ১২:৪৪ অপরাহ্ন

কিশোরগঞ্জে ‘শেখ কামাল আইটি ট্রেনিং সেন্টার’ নির্মাণকাজ উদ্বোধন করলেন রাষ্ট্রপতি

কিশোরগঞ্জে ‘শেখ কামাল আইটি ট্রেনিং সেন্টার’ নির্মাণকাজ উদ্বোধন করলেন রাষ্ট্রপতি

আমিনুল হক সাদী:
রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ বুৃধবার কিশোরগঞ্জ সদরের মহিনন্দ ইউনিয়নের শোলমারায় ৯৫ কোটি টাকা ব্যয়ে পাঁচ একর জমিতে “শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার” এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। ভিত্তিপ্রস্তর শেষে তিনি চারটি বৃক্ষের চারাও রোপণ করেন।
এ সময় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী মো: জুনায়েদ আহমেদ পলক, স্থানীয় সংসদ ডাক্তার সৈয়দা জাকিয়া নূর লিপি, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. এম এ আফজাল, সদর উপজেলার চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, ইউএনও মোহাম্মদ আলী সিদ্দিকী, ভাইস চেয়ারম্যান আ.সাত্তার, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা আক্তার, বঙ্গভবনের সচিবগণ। পরে তিনি “শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার” নির্মাণ উপলক্ষে আয়োজিত কিশোরগঞ্জ শিল্পকলা একাডেমিতে আলোচনাসভায় মিলিত হন।
এর আগে মিঠামইন উপজেলার কামালপুর গ্রামে পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের কবর জিয়ারত করেন। মোনাজাতে তার বাবা-মা এবং নিকটাত্মীয়দের রূহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এ সময় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী ডাঃ এনামুর রহমান, স্থানীয় সাংসদ ও রাষ্ট্রপতির বড় ছেলে রেজওয়ান আহম্মদ তৌফিক এবং রাষ্ট্রপতির ছোট ভাই অধ্যক্ষ মোঃ আবদুল হক সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।
পাঁচ দিনের সফর শেষে আগামীকাল বৃহস্পতিবার বেলা ২টায় ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana