শুক্রবার, ২০ মে ২০২২, ১১:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কুলিয়ারচরের ফরিদপুরে খালটের রাস্তার দুইপাশ দখলদারদের কবলে কটিয়াদী সরকারি কলেজে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান গ্রামের বাজারে কচুর লতি বিক্রি করে ভাইরাল অধ্যাপক হোসেনপুরে ট্রাক্টর চাপায় শিশুর মৃত্যু বাবার রাজনৈতিক আদর্শে উদ্বেলিত হয়ে যুবদল থেকে সরে দাড়ালেন পুত্র শাহীন পাকুন্দিয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু করিমগঞ্জে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক প্রধানমন্ত্রীই পারেন জনগণের সকল প্রত্যাশা পুরণে -কিশোরগঞ্জে চিত্র নায়ক কাঞ্চন পাকুন্দিয়ায় সরকার নির্ধারিত মূল্যে ধান ও চাল সংগ্রহ শুরু সাংবাদিক শিরিন হত্যাকাণ্ডের নিন্দা জানিয়েছে বাংলাদেশ
দ্বিতীয় টেস্টে সাকিব কি খেলবেন?

দ্বিতীয় টেস্টে সাকিব কি খেলবেন?

বিনোদন ডেস্ক:

দক্ষিণ আফ্রিকায় তিন ম্যাচ সিরিজের প্রথম দুই ওয়ানডে শেষেই সাকিব আল হাসান জানতে পারেন ঢাকায় তার ছেলে-মেয়ে, মা ও শাশুড়ি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। পারিবারিক এমন ক্রাইসিস মুহূর্তে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সাকিবকে জরুরিভিত্তিতে দেশে ফেরার টিকিটের ব্যবস্থাও করে দেয়।

কিন্তু দেশের স্বার্থে তৃতীয় ওয়ানডের জন্য আফ্রিকায় থেকে যান সাকিব। শেষ ওয়ানডেতে ৯ উইকেটের বড় ব্যবধানে জয়ের মধ্য দিয়ে ২০ বছর পর আফ্রিকার মাঠে ঐতিহাসিক সিরিজ জয়ের স্বাদ পায় বাংলাদেশ।

ওয়ানডে সিরিজ শেষ করে পরিবারের পাশে থাকতে দেশে ফেরেন সাকিব। দুই টেস্টের সিরিজের আগে সাকিব দেশে ফেরায় টেস্ট সিরিজে তার খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দেয়।

তবে মঙ্গলবার গুঞ্জন শোনা যায় ৭ এপ্রিল পোর্ট এলিজাবেথে শুরু হতে যাওয়া সিরিজের দ্বিতীয় টেস্টে খেলবেন সাকিব।

এ ব্যাপারে দক্ষিণ আফ্রিকায় দলের সঙ্গে থাকা বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস ‍যুগান্তরকে জানান, দ্বিতীয় টেস্টে সাকিব খেলবে কি না তা এখনও নিশ্চিত না। আমি তার সঙ্গে কথা বলার পর আপনাদের বলতে পারব সাকিব পোর্ট এলিজাবেথে খেলবে কি না।

প্রসঙ্গ বুধবার থেকে ডারবানে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana