বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০২:০৯ অপরাহ্ন

দেশ এখন উন্নয়নের আলোয় আলোকিত: পরিকল্পনামন্ত্রী

দেশ এখন উন্নয়নের আলোয় আলোকিত: পরিকল্পনামন্ত্রী

একুশে ডেস্ক:

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, দেশে এখন কোনো কিছুর অভাব নেই। দেশ এখন উন্নয়নের আলোয় আলোকিত। বর্তমান সরকারের সুনির্দিষ্ট পরিকল্পনার জন্য এসব উন্নয়ন সম্ভব হয়েছে। সোমবার বিয়ানীবাজারের পঞ্চখণ্ড হরগোবিন্দ সরকারি উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার গ্রামের পিছিয়ে পড়া জনগোষ্ঠীসহ সারা দেশের মানুষের জীবনযাত্রার মানোন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। দেশকে বিশ্বের বুকে অনন্য মর্যাদায় নিয়ে গেছেন শেখ হাসিনা। দেশের উন্নয়ন দেখে মানুষ খুশি। আগে সব জায়গায় বিদ্যুৎ ছিল না, এখন ঘরে ঘরে বিদ্যুৎ, বিদ্যুতে বাংলাদেশ হাসছে।

উৎসব উদযাপন পরিষদের আহবায়ক ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপির সভাপতিত্বে ও বিয়ানীবাজার প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলামের উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য দেন কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার হোসেন, পৌর মেয়র মো. আব্দুস শুকুর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাকসুদুল ইসলাম আউয়াল, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক আব্দুল কুদ্দুস টিটু প্রমুখ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana