বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৩:০২ অপরাহ্ন

কিশোরগঞ্জ-ময়মনসিংহ সড়কটি প্রয়াত রাষ্ট্রপতি শাহাবুদ্দিন আহমেদের নামে নামকরণের দাবী

কিশোরগঞ্জ-ময়মনসিংহ সড়কটি প্রয়াত রাষ্ট্রপতি শাহাবুদ্দিন আহমেদের নামে নামকরণের দাবী

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জ থেকে নান্দাইল পর্যন্ত ময়মনসিংহ মহাসড়কটির নাম প্রয়াত রাষ্ট্রপতি শাহাবুদ্দিন আহমেদের নামে নামকরণের জন্য দাবী জানিয়েছে কামরুন মহিউদ্দিন ওয়েলফেয়ার ট্রাস্ট বাংলাদেশ। ট্রাস্টের আয়োজনে রবিবার সন্ধায় সাবেক প্রধান বিচারপতি ও মহামান্য রাষ্ট্রপতি শাহাবুদ্দিন আহমেদ এর প্রয়াণে শোক ও স্মরণ সভা ও দোয়া মাহফিলে এ দাবী জানানো হয়। ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ডাঃ মহিউদ্দিন আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন ট্রাস্টের অন্যতম সদস্য হাফেজ মাওলানা মোঃ রুহুল আমীন।
মরহুমের স্মরণে আলোচনা করেন জেলা জজ কোর্টের নাজির সাইফুল ইসলাম, রাষ্ট্রপতি সাহাবুদ্দিন আহমেদের চাচা খলিলুর রহমান, আব্দুল হামিদ ফকির, এড. আব্দুল রাজ্জাক, প্রভাষক মোঃ শাহজাহান সাজু, কিশোরগঞ্জ যুব উন্নয়ন পরিষদের সভাপতি সাংবাদিক ও লেখক আমিনুল হক সাদী, কিশোরগঞ্জস্থ মিঠামইন হাওর অঞ্চলবাসীর সমন্বয়ক এম এ হালিম তালুকদার, মোঃ মহসিন, মিনহাজুল ইসলাম সজীব প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অত্র ট্রাস্টের সেক্রেটারি জেনারেল মোঃ রুহুল আমীন।
আলোচনা সভায় বক্তারা প্রয়াত মহামান্য রাষ্ট্রপতির বর্ণাঢ্য কর্মজীবন নিয়ে বিস্তারিত আলোচনা করেন। এছাড়া কিশোরগঞ্জ কালীবাড়ী মোড় হতে নান্দাইল পর্যন্ত ময়মনসিংহ মহাসড়কটির নাম প্রয়াত রাষ্ট্রপতি শাহাবুদ্দিন আহমেদের নামে নামকরণের জন্য দাবী জানানো হয়।
পরিশেষে প্রয়াত রাষ্ট্রপতি শাহাবুদ্দিন আহমেদেসহ দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া করা হয়। এ সময় ট্্রাষ্ট্রের সদস্যগণ ছাড়াও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana