শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:০২ পূর্বাহ্ন

ভৈরবে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপিত

ভৈরবে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপিত

এম.এ হালিম, বার্তাসম্পাদক :

ভৈরবে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপিত হয়েছে । দিবসটি উপলক্ষ্যে সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধব্বনির মাধ্যমে দিবসের শুভ সূচনা করা হয় । পরে স্বাধীনতার স্মৃতিস্তম্ব দূর্জয় বেদিতে উপজেলা ও থানা প্রশাসন,আওয়ামীলীগ এর অঙ্গ সংগঠন,মুক্তিযোদ্ধা সংসদ,বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে শহীদদের সম্মাানে পূষ্পমাল্য অর্পণ করা হয় ।
এ সময় পুষ্প মাল্য অর্পণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ,সহকারি কমিশনার মোঃ জুলহাসঁ হোসেন সৌরভ,আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন সেন্টু, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মির্জা সোলায়মান,পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ ইফতেখার হোসেন বেণু, পৌর আওয়ামীলীগ সভাপতি এস.এস বাকি বিল্লা,সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভসহ দলীয় নেতা-কর্মীরা । উপজেলা বিএনপির আহবায়ক মোঃ রফিকুল ইসলাম,পৌর বিএনপির আহবায়ক ও সাবেক পৌর মেয়র হাজি মোঃ শাহিনসহ বিএনপি দলীয় অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা ।
এছাড়া ও সকালে সরকারি-আধাসরকারি,শ্বায়ত্ব-শাসিত প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয় । পরে বেলা ৯ টায় শহীদ আইভি রহমান পৌর ষ্টেডিয়ামে কুচ-কাওয়াজ,শিশু-কিশোরদেও ডিসপ্লে প্রদর্শন করা হয় । এছাড়া ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও শহীদ পরিবারের মাঝে উপহার প্রদান করা হয় ।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana