শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন

নিকলীতে আলী’গের সম্মেলনে সভাপতি কারার সাইফুল ও সম্পাদক আসাদুল হক লিটন

নিকলীতে আলী’গের সম্মেলনে সভাপতি কারার সাইফুল ও সম্পাদক আসাদুল হক লিটন

মো: ইমরান হোসেন, বার্তা প্রধান:

কিশোরগঞ্জের নিকলী উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে কারার সাইফুল ইসলাম সভাপতি ও এ্যাডভোকেট আসাদুল হক লিটন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার (২২ মার্চ) অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে নির্বাচনের মাধ্যমে তারা বিজয়ী হয়েছেন।
সভাপতি পদে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান কারার সাইফুল ইসলাম পেয়েছেন ২০৬ ভোট। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী ইকবাল হোসেন পেয়েছেন ৭১ ভোট।
এছাড়া সাধারণ সম্পাদক পদে উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট আসাদুল হক লিটন পেয়েছেন ১৪৬ ভোট। তার দুই প্রতিদ্বন্দ্বী উপজেলা পরিষদের সাবেক ভাইসচেয়ারম্যান মো. রফিকুল ইসলাম ভূঁইয়া ৯৯ ভোট এবং উপজেলা পরিষদের বর্তমান ভাইসচেয়ারম্যান মো. রিয়াজুল হক আয়াজ ৩২ ভোট পেয়েছেন।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এম এ আফজল আনুষ্ঠানিকভাবে এ ফলাফল ঘোষণা করেন।
জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. কামরুল আহসান শাহজাহান এর সভাপতিত্বে সভায়
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক, শামসুন্নাহার চাপা ও বাংলাদেশ আওয়ামীলীগের সদস্য এ বি এম রিয়াজুল কবির কাওছার।
অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আফজাল হোসেন, কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ, কিশোরগঞ্জ-১ আসনের সাংসদ সদস্য সৈয়দা জাকিয়া নূর লিপি, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাড. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাড. সোহরাব উদ্দিনসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ আফজল।

 

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana