মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ১২:১৬ অপরাহ্ন

ভৈরবে শিশুর প্রাণ বাচাঁতে গিয়ে গ্রাম পুলিশসহ প্রাণ গেল ২জনের

ভৈরবে শিশুর প্রাণ বাচাঁতে গিয়ে গ্রাম পুলিশসহ প্রাণ গেল ২জনের

এম.এ হালিম, বার্তাসম্পাদক:
ভৈরবে গজারিয়ায় শিশুর প্রাণ বাচাঁতে গিয়ে গ্রাম পুলিশ আরফান মিয়া ও শিশু আমিন (১২)সহ প্রাণ গেল ২জনের। নিহতদের মাঝে আরফানের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহত শিশু গজারিয়া গ্রামের মূর্শিদ মিয়ার পুত্র। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তবে এ ঘটনায় এখনো পর্যন্ত থানায় কোন মামলা দায়ের করা হয়নি।
এলাকাবাসি ও নিহতদের পরিবার সূত্রে জানাযায় গজারিয়া ইউনিয়নের কর্মরত গ্রাম পুলিশ সদস্যরা আজ বুধবার বেলা ১১ টার দিকে গজারিয়ার মানিকদী থেকে গ্রামীণ এ্যাম্বুলেন্স যোগে ভৈরব থানায় আসার পথে ওই গ্রামের মাদ্রাসার কাছাকাছি পৌঁছলে নিহত শিশু আমিনুল (১২) রাস্তা পারাপারের সময় এলোপাথাড়ী দৌড় দেয়। এ সময় শিশুটিকে বাচাঁতে গিয়ে নিহত চালক আরফান পাশের মাদ্রাসায় গিয়ে এ্যাম্বুলেন্স ধাক্কা লাগে। এ সময় শিশুসহ আরফান ২ জনেই গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা চালক ও শিশু কে ভৈরব উপজেলা ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে এলে গ্রাম পুলিশ আরফান কে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এছাড়া মূমূর্ষ অবস্থায় শিশুটিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করলে ঢাকা নেয়ার পথে পথিমধ্যে শিশুটি ও মারা যায়। এ বিষয়ে গজারিয়া ইউপি চেয়ারম্যান আঃ সালাম শাহরিয়ার ঘঁনার সত্যতা স্বীকার করেন।
এ বিষয়ে ভৈরব থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা জানান, ময়নাতদন্ত ছাড়াই পরিবারের আবেদনের প্রেক্ষিতে গ্রাম পুলিশ (দফাদার) আরফানের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় এখনো পর্যন্ত থানায় কোন মামলা দায়ের করা হয়নি।

 

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana