মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৭:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কিশোরগঞ্জে প্রতারণার মাধ্যমে ডেকোরেটরের মালামাল আত্মসাৎ ভৈরবে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুরের প্রতিবাদে সড়ক ও রেলপথ অবরোধ সুষ্ঠু বিচারের আশ্বাসে ২ ঘন্টা পর যান চলাচল স্বাভাবিক  হোসেনপুরে নবজাতকের মরদেহ উদ্ধার ভৈরবে গাজাঁসহ ১ মাদককারবারি গ্রেফতার কিশোরগঞ্জের সাবেক এমপি আলমগীরের ৩১তম মৃত্যুবার্ষিকী পালিত রাজশাহীতে ১৩১৬ কোটি টাকার প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী কুলিয়ারচরে স্থানীয় সাংসদ ও বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনকে সংবর্ধনা কিশোরগঞ্জে আল ইমদাদী ফাউন্ডেশনের উদ্যোগে কেরাত, হামদ-নাত মাসনুন দোয়া প্রতিযোগিতা অনুষ্ঠিত কিশোরগঞ্জে তামাক নিয়ন্ত্রণ জেলা টাস্কফোর্স কমিটির এৈমাসিক সভা অনুষ্ঠিত কুলিয়ারচরে উপজেলা চেয়ারম্যানের বক্তব্যকে ঘিরে উত্তোপ্ত পরিস্থিতি ক্ষমার মাধ্যমে শান্ত
ভৈরবে আগুনে পুড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু ॥ বসত ঘর পুড়ে ছাই

ভৈরবে আগুনে পুড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু ॥ বসত ঘর পুড়ে ছাই

প্রতীক ছবি

এম.এ হালিম,বার্তাসম্পাদক:

ভৈরবে গজারিয়ায় আগুনে পুড়ে তাহিয়া (৪) নামে শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে । নিহত শিশু গজারিয়া ইউনিয়নের বাশগাড়ী গ্রামের দুলাল মিয়ার কন্যা । এলাকাবাসিরা জানায় আজ বুধবার দুপুর আড়াইটার দিকে দুলাল মিয়ার রান্না ঘরের চুলার আগুন থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয় । রান্না ঘরে চুলার আগুন জ্বলছিল এ সময় কেউ ছিলনা । হঠাৎ আগুন বসত ঘরে ছড়িয়ে পড়ে । এ সময় শিশুটি বসত ঘরে বিছানায় ঘুমন্ত অবস্থায় ছিলো ।
খবর পেয়ে ভৈরব নদী ফায়ার ঘটনাস্থলে পৌছার আগেই এলাকাবাসিরা ১ ঘন্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয় । এ বিষয়ে গজারিয়া ইউপি চেয়ারম্যান আবদুস সালাম শাহরিয়ার জানান, শোনেছি রান্নার চুলার আগুন থেকে আগুন লেগে বসত ঘর পুড়েছে এবং তাহিয়া (৪) নামে শিশুটি ও আগুনে পুড়ে মারা গেছে ।

এ বিষয়ে ভৈরব নদী ফায়ার ষ্টেশন অফিসার মোহাম্মদ মকবুল হোসেন জানান, সাড়ে ৩ টার দিকে খবর পাই বসত ঘরে আগুন লেগেছে । তারপর আমরা ঘটনাস্থলে পৌছার আগেউ স্থানীয় লোকজন আগুন নেভাতে সক্ষম হয় । রান্না ঘরে চুলার আগুন থেকে আগুনের বসত ঘরে ছড়িয়ে পড়ে । এ সময় বসত ঘওে ঘুমন্ত অবস্থায় তাহিয়া নামে শিশুটি আগুনে পুড়ে মারা যায় । এছাড়া ঘরের আসবাবপত্রসহ মূল্যবান জিনিষপত্র পুড়ে প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana