রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৪:৩৯ অপরাহ্ন

ভৈরবে আগুনে পুড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু ॥ বসত ঘর পুড়ে ছাই

ভৈরবে আগুনে পুড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু ॥ বসত ঘর পুড়ে ছাই

প্রতীক ছবি

এম.এ হালিম,বার্তাসম্পাদক:

ভৈরবে গজারিয়ায় আগুনে পুড়ে তাহিয়া (৪) নামে শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে । নিহত শিশু গজারিয়া ইউনিয়নের বাশগাড়ী গ্রামের দুলাল মিয়ার কন্যা । এলাকাবাসিরা জানায় আজ বুধবার দুপুর আড়াইটার দিকে দুলাল মিয়ার রান্না ঘরের চুলার আগুন থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয় । রান্না ঘরে চুলার আগুন জ্বলছিল এ সময় কেউ ছিলনা । হঠাৎ আগুন বসত ঘরে ছড়িয়ে পড়ে । এ সময় শিশুটি বসত ঘরে বিছানায় ঘুমন্ত অবস্থায় ছিলো ।
খবর পেয়ে ভৈরব নদী ফায়ার ঘটনাস্থলে পৌছার আগেই এলাকাবাসিরা ১ ঘন্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয় । এ বিষয়ে গজারিয়া ইউপি চেয়ারম্যান আবদুস সালাম শাহরিয়ার জানান, শোনেছি রান্নার চুলার আগুন থেকে আগুন লেগে বসত ঘর পুড়েছে এবং তাহিয়া (৪) নামে শিশুটি ও আগুনে পুড়ে মারা গেছে ।

এ বিষয়ে ভৈরব নদী ফায়ার ষ্টেশন অফিসার মোহাম্মদ মকবুল হোসেন জানান, সাড়ে ৩ টার দিকে খবর পাই বসত ঘরে আগুন লেগেছে । তারপর আমরা ঘটনাস্থলে পৌছার আগেউ স্থানীয় লোকজন আগুন নেভাতে সক্ষম হয় । রান্না ঘরে চুলার আগুন থেকে আগুনের বসত ঘরে ছড়িয়ে পড়ে । এ সময় বসত ঘওে ঘুমন্ত অবস্থায় তাহিয়া নামে শিশুটি আগুনে পুড়ে মারা যায় । এছাড়া ঘরের আসবাবপত্রসহ মূল্যবান জিনিষপত্র পুড়ে প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana