মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাশিয়ায় হামলায় সবচেয়ে বড় ক্ষতির কথা জানালেন জেলেনস্কি হোসেনপুরে আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচনের প্রচারণায় বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ কিশোরগঞ্জের পাকুন্দিয়ার মঙ্গলবাড়িয়ায় ১শ কোটি টাকা লিচু বিক্রির আশা গোপনে জব্দকৃত গাড়ি বিক্রির অভিযোগে তদন্ত কমিটি গঠন কিশোরগঞ্জে শ্রেষ্ঠ ইমামদের বাচাই ও ইমাম সম্মেলন অনুষ্ঠিত কাউন্সিলরের নাম না থাকায় কিশোরগঞ্জে আ’লীগের  বিক্ষোভ মিছিল ভৈরবে বিএনপি দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ॥ রফিক সভাপতি, আরিফ সম্পাদক হোসেনপুরে পরিদর্শন ও নিরীক্ষা বিষয়ক কর্মশালা কিশোরগঞ্জে বেকার যুবদের আত্ম কর্মসংস্থান সৃষ্টির লক্ষে বিনামূল্যে আউটসোর্সিং প্রশিক্ষণ শুরু
পুতিনের সঙ্গে যে কোনো উপায়ে দেখা করতে চান জেলেনস্কি

পুতিনের সঙ্গে যে কোনো উপায়ে দেখা করতে চান জেলেনস্কি

একুশে ডেস্ক:

সোমবার রাশিয়ার প্রতিনিধিদের সঙ্গে চতুর্থ দফায় আলোচনায় বসেছেন ইউক্রেনের প্রতিনিধিরা।  আগের তিনবারের মতো এবারের আলোচনারও প্রধান লক্ষ্য যুদ্ধবিরতির চুক্তি করা। যদিও তাদের মধ্যে আলোচনায় যুদ্ধ বিরতি হবে কি না এ নিয়ে যথেষ্ঠ সন্দেহ আছে।

কারণ ইউক্রেনে যুদ্ধ থামানোর সিদ্ধান্ত ও ঘোষণা দেবেন শুধুমাত্র প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।

আর এ কারণে রুশ প্রেসিডেন্টের সঙ্গে বৈঠক করতে মরিয়া হয়ে আছেন ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদমির জেলেনস্কি।

সোমবার রাশিয়ার প্রতিনিধিদের সঙ্গে আলোচনা করার আগে নিজেরে প্রতিনিধিদের কাছে জেলেনস্কি জানান, তারা যেন যে কোনো উপায়ে তার সঙ্গে পুতিনের বৈঠকের ব্যবস্থা করার চেষ্টা চালান।

ইউক্রেনের স্থানীয় সময় রোববার রাতে নিয়মিত ব্রিফিংয়ের অংশ হিসেবে কথা বলেন প্রেসিডেন্ট জেলেনস্কি। সেই সময় তিনি জানান, আমাদের প্রতিনিধিদের একটি পরিষ্কার দায়িত্ব দেওয়া হয়েছে। সেটি হলো ভ্লাদিমির পুতিনের সঙ্গে আমার বৈঠকের ব্যবস্থা করা।

তিনি আরও বলেন, আমি জানি এ বৈঠকের জন্য সবাই অপেক্ষা করে আছে। যদিও এটি একটি কঠিন গল্প। একটি কঠিন পথ। কিন্তু এই পথই আমাদের দরকার।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana