শনিবার, ২১ মে ২০২২, ১২:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুলিয়ারচরের ফরিদপুরে খালটের রাস্তার দুইপাশ দখলদারদের কবলে কটিয়াদী সরকারি কলেজে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান গ্রামের বাজারে কচুর লতি বিক্রি করে ভাইরাল অধ্যাপক হোসেনপুরে ট্রাক্টর চাপায় শিশুর মৃত্যু বাবার রাজনৈতিক আদর্শে উদ্বেলিত হয়ে যুবদল থেকে সরে দাড়ালেন পুত্র শাহীন পাকুন্দিয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু করিমগঞ্জে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক প্রধানমন্ত্রীই পারেন জনগণের সকল প্রত্যাশা পুরণে -কিশোরগঞ্জে চিত্র নায়ক কাঞ্চন পাকুন্দিয়ায় সরকার নির্ধারিত মূল্যে ধান ও চাল সংগ্রহ শুরু সাংবাদিক শিরিন হত্যাকাণ্ডের নিন্দা জানিয়েছে বাংলাদেশ
কুলিয়ারচরে ১০০০পিস ইয়াবাসহ আটক-১

কুলিয়ারচরে ১০০০পিস ইয়াবাসহ আটক-১

স্টাফ রিপোর্টার:

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার দাড়িয়াকান্দি এলাকা থেকে মো: নাসির মিয়া (৪৯) নামের এক মাদক ব্যবসায়ীকে ১০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা। বুধবার (৯মার্চ) দুপুর ১টা ৩০মিনিটের দিকে তাকে আটক করে। মো: নাসির মিয়া জেলার ভৈরব উপজেলার চন্ডিবের গ্রামের মৃত জয়নাল আবেদিনের পুত্র।
জানাযায়, মো: নাসির মিয়া কিশোরগঞ্জসহ আশেপাশের জেলাগুলোতে ইয়াবা পাইকারি ও খুচরা বিক্রয় করে আসছিল। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য তার উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই পরিপ্রেক্ষিতে বুধবার দুপুর ১টা ৩০ মিনিটের দিকে জেলার দাড়িয়াকান্দি এলাকা থেকে তাকে আটক করে।
কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে: কমান্ডার এম শোভন খান (বি.এন) জানান, তিনি দীর্ঘদিন মাদক ব্যবসা করে আসছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। র‌্যাব আরো জানায় মাদকের মতো সামাজিক ব্যধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।
উক্ত আসামীর বিরুদ্ধে জেলার কুলিয়ারচর থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana