বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:৪৭ অপরাহ্ন

কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতি নির্বাচন: সভাপতি মিয়া মো: ফেরদৌস, সম্পাদক আমিনুল ইসলাম রতন

কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতি নির্বাচন: সভাপতি মিয়া মো: ফেরদৌস, সম্পাদক আমিনুল ইসলাম রতন

স্টাফ রিপোর্টার:
গতকাল রবিবার উৎসবমুখর পরিবেশে কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি মিয়া মো: ফেরদৌস ও সম্পাদক আমিনুল ইসলাম রতন নির্বাচিত হয়েছেন।
নির্বাচন কমিশন সূত্রে জানাযায়, মিয়া মো: ফেরদৌস ২৮৫ ভোট পেয়ে বিজয়ী লাভ করেছেন ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহ আজিজুল হক পেয়েছেন ২৩৪ ভোট। সাধারণ সম্পাদক পদে মো: আমিনুল ইসলাম রতন পেয়েছেন ৩১৬ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শহীদুল ইসলাম হুয়ায়ুন পেয়েছেন ২২১ ভোট। সহ-সভাপতি পদে শরফুদ্দিন ভূইয়া সবুজ ৩২২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মুফতি মো: জাকির খান পেয়েছে ২৩১ ভোট। সহ-সাধারণ সম্পাদক পদে মো: আজিজুল হক দৌলত ৩৬১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ও তার নিকটত প্রতিদ্বন্দ্বী হাবিবুল হক ভূয়া রিপন পেয়েছেন ৩৪৯ ভোট। লাইব্রেরী সম্পাদক পদে তানভীন হাছান রানা ২৭৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: আলমগীর কবির পেয়েছেন ২৪৯ ভোট। সাংস্কৃতিক সম্পাদক পদে এ এম সাজ্জাদুল হক ২৯০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ও তার নিকতম প্রতিদ্বন্দ্বী মো: সামছুল আলম পেয়েছেন ২৪৫ ভোট। অডিটর পদে খন্দকার সাজবীন সুলতানা ৩৩৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন অন্য দিকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবু সাদাত মো: সায়েম পেয়েছেন ২০১ ভোট। সদস্য পদে মো: হাফিজ উদ্দিন ৩৯০, মো: মিজানুর রহমান ভূইয়া (রাজন) ৩৫৫, সুদীপ্ত সাহা দীপ ৩৫৩, সাজ্জাদুল হক ভূঞা ৩৫২, মো: সুলতান উদ্দীন ভূঞা ৩৩২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ছিল ৫৭২ জন।
প্রধান নির্বাচন কমিশনার মাহবুর রহমান বলেন, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে একটি সুন্দর নিরপেক্ষ নির্বাচন উপহার দিয়েছি। আশাকরি, ভবিষ্যতেও এ ধরণের নিরপেক্ষ নির্বাচন জেলার সকল আইনজীবীদের মাঝে উপহার দিতে পারব।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana