মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাশিয়ায় হামলায় সবচেয়ে বড় ক্ষতির কথা জানালেন জেলেনস্কি হোসেনপুরে আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচনের প্রচারণায় বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ কিশোরগঞ্জের পাকুন্দিয়ার মঙ্গলবাড়িয়ায় ১শ কোটি টাকা লিচু বিক্রির আশা গোপনে জব্দকৃত গাড়ি বিক্রির অভিযোগে তদন্ত কমিটি গঠন কিশোরগঞ্জে শ্রেষ্ঠ ইমামদের বাচাই ও ইমাম সম্মেলন অনুষ্ঠিত কাউন্সিলরের নাম না থাকায় কিশোরগঞ্জে আ’লীগের  বিক্ষোভ মিছিল ভৈরবে বিএনপি দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ॥ রফিক সভাপতি, আরিফ সম্পাদক হোসেনপুরে পরিদর্শন ও নিরীক্ষা বিষয়ক কর্মশালা কিশোরগঞ্জে বেকার যুবদের আত্ম কর্মসংস্থান সৃষ্টির লক্ষে বিনামূল্যে আউটসোর্সিং প্রশিক্ষণ শুরু
কুলিয়ারচরে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যদের সাথে স্থানীয় এমপি’র পরিচিতি সভা 

কুলিয়ারচরে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যদের সাথে স্থানীয় এমপি’র পরিচিতি সভা 

মোঃ মাইন উদ্দিন, কুলিয়ারচর প্রতিনিধি:
কিশোরগঞ্জের কুলিয়ারচরে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্যদের সাথে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপনের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
রোববার (৬ মার্চ) দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্যদের সাথে অনুষ্ঠিত পরিচিতি ও মতবিনিময় সভায় অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়াৎ ফেরদৌসী’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুসা জিসান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, মহিলা ভাইস চেয়ারম্যান সাঈদা খানম মুক্তা, পৌর মেয়র সৈয়দ হাসান সারওয়ার মহসিন, কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা, জেলা পরিষদের সদস্য ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব মোঃ জিল্লুর রহমান, নবনির্বাচিত গোবরিয়া আব্দুল্লাহপুর ইউপি চেয়ারম্যান মোঃ এনামুল হক আবু বাক্কার, রামদী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আলাল উদ্দিন, উছমানপুর ইউপি চেয়ারম্যান মোঃ নিজাম ক্বারী, ছয়সূতী ইউপি চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন, সালুয়া ইউপি চেয়ারম্যান মোহাম্মদ কাইয়ুম ও ফরিদপুর ইউপি চেয়ারম্যান এস.এম আজিজ উল্ল্যাহসহ ৬ ইউনিয়নের নবনির্বাচিত সংরক্ষিত মহিলা সদস্য, সাধারণ সদস্য, বীর মুক্তিযোদ্ধা, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, রাজনৈতিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।
প্রধান অতিথি আলহাজ্ব নাজমুল হাসান পাপন তার বক্তব্যে বলেন, একই দেশে স্বাধীনতার পক্ষের শক্তি ও বিপক্ষের শক্তি থাকতে পারে না। যারা এই দেশকে মানে না, দেশের সংবিধানকে মানে না, বঙ্গবন্ধুকে মানে না, মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতাকে মানে না, তাদের এদেশে থাকার দরকার নাই। এদেশে থাকতে হলে দেশের সংবিধান, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধকে মেনেই থাকতে হবে। তিনি আরো বলেন, কে কোন দল করে তাতে আমাদের কোনো আপত্তি নাই। কিন্তু মূল বিষয় হলো স্বাধীনতা, সার্বভৌমত্ব, বঙ্গবন্ধু এসব ব্যাপারে কোনো ছাড় দেওয়া হবে না। এজন্য আমি বলছি সামনের দিনগুলো অত্যন্ত কঠিন, স্বাধীনতার বিপক্ষের শক্তি শেষ কামড় দিবে, আর আমরাতো আছিই। এই যুদ্ধে আমাদের জয়ী হতেই হবে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। এতই শক্তিশালী করতে হবে যে, দেশ এবং দেশের বাহিরে যতবড় দেশই হোক না কেনো, কেউ যেনো সাহস না পায় বাংলাদেশ নিয়ে কোনো ষড়যন্ত্র করার। এই জন্য আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। দলকে সুসংগঠিত করতে হবে।
এর আগে আলহাজ্ব নাজমুল হাসান পাপন এমপি উপজেলার ছয়সূতী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে নবনির্মিত চারতলা একাডেমিক ভবন উদ্বোধন করেন। এছাড়াও তিনি কুলিয়ারচর উপজেলা ক্রীড়া সংস্থা অফিস পরিদর্শন করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana