মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৯:৪৮ অপরাহ্ন

জায়েদ খানদের শপথ পড়ালেন ইলিয়াস কাঞ্চন

জায়েদ খানদের শপথ পড়ালেন ইলিয়াস কাঞ্চন

একুশে ডেক্স:
শুক্রবার বিকেল সাড়ে চারটার দিকে এফডিসিতে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানকে শপথ পাঠ করান শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন। এ সময় আরও শপথ গ্রহণ করেন জায়েদ খানের প্যানেল থেকে জয়ী হওয়া সহ-সভাপতি ডিপজল, সুচরিতা, অরুনা বিশ্বাস ও জয় চৌধুরী।
শপথ পাঠ শেষে নির্বাচিত সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন জায়েদ খান। এরপর তারা সবাই মিলে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সভাপতি ইলিয়াস কাঞ্চনকে।
এর আগে গত ৬ ফেব্রুয়ারি নতুন সভাপতি ইলিয়াস কাঞ্চনকে শপথবাক্য পাঠ করান বিদায়ী সভাপতি মিশা সওদাগর। পরে একইদিনে নিপুণসহ বাকীদের শপথ পড়ান ইলিয়াস কাঞ্চন। সেদিন মিশা-জায়েদ প্যানেল থেকে জয়ী নাদের খান ছাড়া আর কেউ উপস্থিত ছিলেন না।
শপথ পাঠ শেষে জায়েদ খান বলেন, ‘আমি বার বার বলছি সত্যের জয় হয়েছে। সৃষ্টিকর্তার প্রতি আমি কৃতঙ্গ। ধন্যবাদ জানাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। তার শাসনামলে যে আইনের শাসন প্রতিষ্ঠা হয়েছে এই বিষয়টা আবার প্রমাণ হলো। এরপর আমি ধন্যবাদ জানাই মহামান্য হাইকোর্টকে। তারা এত অল্প সময়ে একটি পূর্ণাঙ্গ রায় প্রকাশ করেছে। আমার যারা অ্যাডভোকেট ছিলেন তাদের অনেক ধন্যবাদ। এই মানুষগুলোর ঋন আমি কোনদিন শোধ করতে পারবো না। আমি যে ভোটে নির্বাচিত সেটা সবাই জানে। শুধুমাত্র আপিল বোর্ডের দুজন মানুষের অগণতান্ত্রিক, অনিয়মতান্ত্রিক, অনৈতিকতার কারণেই আজকে এত ভোগান্তি। চুড়ান্ত ফলাফলের পরেও যে এগুলো হয় সেটা আমার নজিরে ছিল না।
তিনি আরও জানান, ‘চলচ্চিত্র শিল্প ও শিল্পীদের কল্যানে আমরা কাজ করে যাব’।
শপথ শেষে নতুন নির্বাচিত কমিটির প্রথম কার্যনির্বাহী সভা শুরু হয়েছে। জানা গেছে, কার্যকরী মিটিং শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন নির্বাচিত কমিটি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana