মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাশিয়ায় হামলায় সবচেয়ে বড় ক্ষতির কথা জানালেন জেলেনস্কি হোসেনপুরে আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচনের প্রচারণায় বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ কিশোরগঞ্জের পাকুন্দিয়ার মঙ্গলবাড়িয়ায় ১শ কোটি টাকা লিচু বিক্রির আশা গোপনে জব্দকৃত গাড়ি বিক্রির অভিযোগে তদন্ত কমিটি গঠন কিশোরগঞ্জে শ্রেষ্ঠ ইমামদের বাচাই ও ইমাম সম্মেলন অনুষ্ঠিত কাউন্সিলরের নাম না থাকায় কিশোরগঞ্জে আ’লীগের  বিক্ষোভ মিছিল ভৈরবে বিএনপি দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ॥ রফিক সভাপতি, আরিফ সম্পাদক হোসেনপুরে পরিদর্শন ও নিরীক্ষা বিষয়ক কর্মশালা কিশোরগঞ্জে বেকার যুবদের আত্ম কর্মসংস্থান সৃষ্টির লক্ষে বিনামূল্যে আউটসোর্সিং প্রশিক্ষণ শুরু
লিটনের ফিফটিতে বাংলাদেশের মাঝারি স্কোর

লিটনের ফিফটিতে বাংলাদেশের মাঝারি স্কোর

একুশে ডেস্ক:

আফগানিস্তানের মতো দুর্বল প্রতিপক্ষের বিপক্ষে ঘরের মাঠেও চ্যালেঞ্জিং স্কোর গড়তে পারেনি বাংলাদেশ দল। ৮ উইকেট হারিয়ে টাইগারদের সংগ্রহ ১৫৫ রান।

প্রথমে ব্যাট করতে নেমেই বিপাকে পড়ে যায় টাইগাররা। ৫ ওভারে মাত্র ২৫ রানে দুই ওপেনার মুনিম শাহরিয়ার ও নাইম শেখের উইকেট হারায় বাংলাদেশ।

ব্যাটিংয়ে নেমে সেট হওয়ার আগেই আউট হন সাকিব আল হাসান।  ৬ বলে মাত্র ৫ রান করে ফেরেন সাকিব।  সাকিবের মতো একই অবস্থা অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের। তিনি ৭ বলে ১০ রানে ফেরেন।

১০.৫ ওভারে ৮০ রানে মুনিম, নাঈম, সাকিব, মাহমুদউল্লাহ আউট হওয়ার পর আফিফ হোসেনকে সঙ্গে নিয়ে দলের হাল ধরেন তিন নম্বর পজিশনে ব্যাটিংয়ে নামা লিটন দাস। পঞ্চম উইকেটে লিটন-আফিফ যোগ করেন ৩৮ বলে ৪৬ রান।

এরপর মাত্র ১৮ বলের ব্যবধানে ৪ উইকেট পতনের কারণে ১৫৫/৮ রানে ইনিংস গুটায় বাংলাদেশ।

টি-টোয়েন্টি ক্যারিয়ারের ৪৭তম ম্যাচে ৪৪ বলে চার বাউন্ডারি আর দুটি ছক্কার সাহায্যে দলীয় সর্বোচ্চ ৬০ রান করে ফেরেন লিটন দাস।  লিটন আউট হওয়ার মাত্র এক বল ব্যবধানে ২৪ বলে ২৫ রান করে ফেরেন আফিফ।

টি-টোয়েন্টিতে অভিষেক ম্যাচ খেলতে নেমে ৮ রানে আউট হয়ে ফেরেন ইয়াসির আলী। তার মতো রানআউট হয়ে ফেরেন মেহেদি হাসানও।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana