বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন

মহরতে ইলিয়াস কাঞ্চন ও জায়েদ খান, জানালেন শুভ কামনা

মহরতে ইলিয়াস কাঞ্চন ও জায়েদ খান, জানালেন শুভ কামনা

একুশে ডেস্ক:

মহরতের মধ্য দিয়ে এফডিসিতে শুরু হলো অপু বিশ্বাস ও জয় চৌধুরীর নতুন সিনেমা ‘ট্র্যাপ : দ্য আনটোল্ড স্টোরি’র কাজ। মহরতে শিল্পী সমিতির সদ্য নির্বাচিত সভপতি ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক জায়েদ খান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ সময় সিনেমার শুভ কামনা জানিয়ে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘নির্বাচনের আগে থেকেই আমি বলে আসছি- সিনেমার উন্নয়ন কাজে থাকবো। ছবির শুরু এবং মুক্তির সময় প্রচারণায় অংশ নেব। তারই ধারাবাহিকতায় ব্যস্ততা থাকা সত্ত্বেও জায়েদ খানকে সঙ্গে নিয়ে অপু-জয়ের নতুন এই ছবির মহরত অনুষ্ঠানে হাজির হয়েছি।’

জায়েদ খান বলেন, ‘আমি সব সময় বলি আমার মাথার উপর চারটি পিলার। শ্রদ্ধেয় ইলিয়াস কাঞ্চন, সোহেল রানা, মনোয়ার হোসেন ডিপজল ও রুবেল ভাই। এবারের কমিটিতে তারা ছাড়া আরও আছেন গুণী অনেক শিল্পী। আমার মনে হয় এবারের মতো শক্তিশালী কমিটি শিল্পী সমিতিতে আর কখনো হয়নি। অপু-জয়ের নতুন সিনেমার জন্য শুভ কামনা।’

এদিকে, সায়েন্স ফিকশন ধাঁচের এই সিনেমাটি নির্মাণ করছেন দ্বীন ইসলাম। এর মধ্য দিয়ে দ্বিতীয়বারের মতো জুটি বাঁধলেন অপু-জয়। আর এই লটের শুটিং চলবে আগামী ১৫ মার্চ পর্যন্ত। প্রথম দু’দিন এফডিসি, তারপর ঢাকার উত্তরায় শুটিং করে আবার এফডিসিতে এর কাজ হবে বলে জানালেন পরিচালক।

এর আগে অপু বিশ্বাস জানান, সায়েন্স ফিকশন ধাঁচের গল্পের সিনেমায় এবারই প্রথম অভিনয় করছেন অপু। এই সময়ে হ্যাকিং-এর শিকার হয়ে ক্ষতির সম্মুখীন হচ্ছেন অনেকেই। সেসব গল্পই উঠে আসবে সিনেমায়।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana