বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৭:৫৫ অপরাহ্ন

শুটিং শেষে বদলে গেল সিনেমার নাম

শুটিং শেষে বদলে গেল সিনেমার নাম

বিনোদন ডেস্ক:

নির্মাতা চন্দন চৌধুরী এ মাসের গোড়ার দিকে নেত্রকোনার বিরিশিরিতে শুরু করেছিলেন ‘গিরগিটি’ সিনেমার শুটিং। গান দিয়েই শুরু হয়েছিল সিনেমাটির কাজ। গানের শুটিংয়ে অংশ নিয়েছিলেন শিরীন শিলা ও সাঞ্জু জন। কয়েক দিন বিরতির পর মানিকগঞ্জের বাথুলির ফিল্ম ভ্যালিতে আবারও শুরু হয় শুটিং। তত দিন পর্যন্ত সিনেমাটির নাম ‘গিরগিটি’ই ছিল।

কিন্তু পরবর্তী সময়ে জানা যায়, একই নামে আরেকটি সিনেমা পরিচালক সমিতিতে ইতিমধ্যে নিবন্ধন করা আছে। তাই নিজের সিনেমার নাম বদলাতে হলো চন্দন চৌধুরীকে। নতুন নাম রাখা হয়েছে ‘২৪, ৩-এর রাত’।

এ সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন চন্দন চৌধুরীর মেয়ে সুহাসিনী চৌধুরী সূচনা। এতে শিরীন শিলা অভিনয় করেছেন একজন লেখিকার চরিত্রে। চরিত্রের নাম জারা খান। নির্মাতা চন্দন বলেন, ‘জারা চরিত্রটিকে ঘিরে আমার যে প্রত্যাশা ছিল, শিলা তার চেয়েও অনেক ভালো করেছে। আমার বিশ্বাস, তাঁর চরিত্রটি দর্শকেরও ভালো লাগবে।’ শিরীন শিলা বলেন, ‘এ ধরনের রহস্যময় চরিত্রে এর আগে কাজ করার সুযোগ হয়নি আমার। খুবই ভালো লেগেছে এ সিনেমায় অভিনয় করে।’

‘২৪, ৩-এর রাত’ ছাড়াও মুক্তির অপেক্ষায় আছে শিলা অভিনীত ‘নদীর জলে শাপলা ভাসে’, ‘ঘর ভাঙ্গা সংসার’ ও ‘বীরাঙ্গনা ৭১’। সম্প্রতি শেষ করেছেন মনতাজুর রহমান আকবরের ‘জিম্মি’ ওয়েব সিরিজের শুটিং।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana