মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ১২:৩৫ অপরাহ্ন

তাড়াইলে তামাক নিয়ন্ত্রণ টাস্কফোর্সের প্রশিক্ষণ সভা ও মোবাইল কোর্ট 

তাড়াইলে তামাক নিয়ন্ত্রণ টাস্কফোর্সের প্রশিক্ষণ সভা ও মোবাইল কোর্ট 

সারওয়ার জাহান:
তাড়াইল উপজেলা  প্রশাসনের আয়োজনে তামাক নিয়ন্ত্রণ সেল ও স্বাস্থ্য পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে তামাক  নিয়ন্ত্রণ আইন বাস্তবায়ন টাস্কফোর্স কমিটির সদস্য ও কর্তৃত্বপ্রাপ্ত কর্মকর্তাদের দিনব্যাপী প্রশিক্ষণ ও এৈমাসিক সভা অনুষ্ঠিত  হয়।
তাড়াইল উপজেলা পরিষদের  মিলনায়তনে  ২৪ ফেব্রুয়ারী /২২ বৃহস্পতিবার  বেলা ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার  লুবনা শারমীন এতে সভাপতিত্ব করেন।
উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ  কর্মকর্তা  ডাঃ আলমাস হোসেনের  সঞ্চালনায়  অনুষ্ঠিত  সভায় বক্তব্য  রাখেন  উপজেলা  ভাইস চেয়ারম্যান  নার্গিস সুলতানা, উপজেলা মাধ্যমিক শিক্ষা  অফিসার  গোলাম কিবরিয়া, তাড়াইল অফিসার ইনচার্জ  মোঃ জয়নাল আবেদীন, তামাক নিয়ন্ত্রণ সংগঠন প্রতিনিধি  ও জেলা টাস্কফোর্স  সদস্য সাংবাদিক শাহ মোঃ সারওয়ার জাহান ,  তালজাংগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদ ভূইয়া, রাউতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারিক হাসান, ওসি তদন্ত মোঃ মিজানুর রহমান, স্যানিটারী ইন্সপেক্টর আঃরউফ বক্তব্য  রাখেন।
প্রশিক্ষণ  ও  এৈমাসিক সভা  সমাপ্তি  শেষে সভাপতি  উপজেলা  নির্বাহী অফিসার  ও নির্বাহী  ম্যাজিষ্ট্রেট লুবনা শারমিন ও সদস্য সচিব উপজেলা  স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা  ডাঃ আলমাস হোসেন  এবং তামাক নিয়ন্ত্রণ জেলা টাস্কফোর্স  মেম্বার  সাংবাদিক  শাহ মোঃ সারওয়ার জাহান, ওসি তদন্ত মোঃ মিজানুর রহমান  ও স্যানিটারী ইন্সপেক্টর আঃ রউফ
একএে তাড়াইল বাজারে  তামাক জাত দ্রব্য ব্যবসায়ীদের  মনিটরিং  করে । এসময় তামাক নিয়ন্ত্রণ আইন  লংঘন এর দায়ে দুই ব্যবসায়ী কে জরিমানা  করে তাদের রক্ষিত  নকল ব্যান্ডরোল, সিগারেটের বিজ্ঞাপন, নিন্মমানের ধূমপান  দ্রব্য সামগ্রী  আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana