মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৮:৫৫ অপরাহ্ন

একুশে টাইমস্’র কথা

‘আমরা সাদাকে সাদা আর কালোকে কালো বলি,-এই শ্লোগানকে বিশ্বাস করে, চেতনায় লালন করে- ভাষা দিবসের এই ফেব্রুয়ারি মাসের রক্ত স্নাত মাহেন্দ্রক্ষণে ‘একুশে টাইমস্’র পক্ষ থেকে পাঠক ও শুভকাঙ্খীদের জানাই রক্তিম ও বিনম্র ভালবাসা। একঝাঁক তরুন কলম যোদ্ধা আর আকাশ সংস্কৃতির কল্যাণে অবাধ, নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের অঙ্গীকার নিয়ে সকল অবিচার, সন্ত্রাস, মৌলবাদ, নৈরাজ্য ও অপশাসনের বিরুদ্ধে অভিযান চালিয়ে যাব- এটাই আমাদের লক্ষ্য।
ব্যক্তি স্বাধীনতার নিশ্চয়তা, মুক্ত বুদ্ধিবৃত্তির চর্চাই আমাদের প্রেরণার উৎস। ইলেকট্রনিক্স মিডিয়ার কল্যাণে আমরা এ জনপদের আর্থ-সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক অঙ্গণসহ সকল অপরাধ চিত্রের বার্তা নিয়ে বাংলাদেশের প্রতিটি ঘরের দ্বারে দ্বারে পৌঁছে দিতে বদ্ধপরিকর। আজ থেকে আমরা অন্যায় নয়, ন্যায়ের পক্ষে; শোষিত ও নির্যাতিত জনমানুষের পক্ষে আমাদের কলম যুদ্ধ চালাব। আর ভাষা দিবসের মাসে সর্বস্তরের বাংলাভাষার ব্যবহার চাই এবং বিজাতীয় অপসংস্কৃতি থেকে আমাদের নতুন প্রজন্ম যেন দূরে থাকে, এটাই আমাদের কাম্য।
একটি কথা স্বীকার না করলে, নিজের কাছে মানসিকভাবে ছোট ও অকৃতজ্ঞ হয়ে যাব। আজকের দিনে ‘একুশে টাইমস্’ সংবাদ মাধ্যমটির প্রথম প্রিন্টিং সংখ্যা প্রকাশকালে; আমি বিশেষ শ্রদ্ধায় আমার সেই অগ্রজপতিম ভাইটিকে- সম্পাদক মন্ডলীর মান্যবর সভাপতি জনাব রাসেল আহমেদ তুহিন সাহেবকে বিশেষ ভাবে ধন্যবাদ জানাচ্ছি। যার প্রেরণা ও উৎসাহ আমাকে সাহস জুগিয়েছিল; সৃজনশীল কর্মপ্রেরণার এক সঠিক দিক নির্দেশনা দিয়েছিল। পরিশেষে, প্রিন্টিং মিসটেক বা ছাপাখানার ভুল ত্রুটি থাকলে তা মার্জনীয়।

 

শাফায়েত জামিল রাজীব

প্রধান বার্তা সম্পাদক, একুশে টাইমস্

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana