বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৭:০৯ অপরাহ্ন

হোসেনপুর পৌর এলাকায় ড্রামট্রাক চুরি ড্রাইভার আটক

হোসেনপুর পৌর এলাকায় ড্রামট্রাক চুরি ড্রাইভার আটক

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি:
কিশোরগঞ্জের হোসেনপুর পৌরসভার ৬নং ওয়ার্ডের পূর্ব ঢেকিয়া এলাকায় ড্রামট্রাক চুরি হয়েছে।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পৌরসভার পূর্ব ঢেকিয়া গ্রামের মৃত আবুল কাশেমের পুত্র মো. আল আমিনের টাটা কোম্পানীর যার রেজি: নং ঢাকা মেট্রো-২৪-৩৫২৪, মডেল নং-৯১২ একটি ড্রামট্রাক রহস্যজনক ভাবে নিজ বাড়ীর আঙ্গিনা হতে চুরি হয়েছে।

ড্রামট্রাকটিতে দুটি দরজা ও স্টেয়ারিং লক থাকলেও অভিনব কায়দায় দূর্বৃত্তরা রাতের অন্ধকারে চুরি পালিয়ে যায়। ঘটনাটি ঘটেছে গত ১৬ ফেব্রুয়ারি ভোর রাতে।

ট্রাকের মালিক মো.আল আমিন জানান, আমার ড্রাইভার শাহ আলম প্রতিদিন ৪০ লক্ষ টাকা মূল্যের ড্রামট্রাকটি নিজ হেফাজতে রাখিয়া ভাড়ায় পরিচালনা করে আসছিল। ড্রাইভার শাহ আলমের কাছে চাবি থাকা অবস্থায় ড্রামট্রাকটি চুরি হওয়ায় তার দিকে সন্দেহের সৃষ্টি হয় স্থানীয়দের। আয়ের একমাত্র ড্রামট্রাকটি এখনও উদ্ধার না হওয়ায় ক্ষতিগ্রস্থ পরিবারে হতাশা বিরাজ করছে।

এ ঘটনায় ট্রাকের মালিক মো. আল আমিন বাদী হয়ে হোসেনপুর থানায় মামলা দায়ের করলে পুলিশ প্রতিবেশী শাহ আলমকে আটক করে কিশোরগঞ্জ কোর্টে প্রেরণ করে।

জানতে চাইলে হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। ড্রামট্রাকটি উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana