বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০১:০৬ অপরাহ্ন

ভৈরবে বিপুল পরিমাণ গাজাঁসহ র‌্যাবের হাতে আটক-৭

ভৈরবে বিপুল পরিমাণ গাজাঁসহ র‌্যাবের হাতে আটক-৭

এম.এ হালিম,বার্তাসম্পাদক :

কিশোরগঞ্জের ভৈরবে ৫২কেজি মাদকদ্রব্য গাজাঁসহ ৭জন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা। আটকৃতরা হলেন মোঃ ইকবাল মিয়া (২৮), সাদেক মিয়া (৩৮), শিপন মিয়া (২৯), মোঃ হেলাল মিয়া (৩৮), মোঃ মাসুম মিয়া (২৬) মোঃ নুর আমিন (২৪) ও মোঃ দিদার হোসেন (২৫)।আটকৃতরা সবাই ব্রাক্ষ্মণবাড়িয়া জেলার কসবা থানাধীন বিভিন্ন গ্রামের বাসিন্দা। আজ মঙ্গলবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের নাটালমোড় এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

র‌্যাব জানায়, একটি সংঘবদ্ধ মাদক কারবারি চক্র বিপুল পরিমাণ গাজাঁর চালান নিয়ে রাজধানীর উদ্দেশ্যে নিয়ে যাচ্ছে গোপন সূত্রে পাওয়া এমন তথ্যের ভিত্তিতে আজ মঙ্গলবার ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব নাটাল মোড় এলাকায় তল্লাশি চৌকি স্থাপন করে র‌্যাবের একটি আভিযানিক দল। পরে সকাল ৮টার দিকে একটি মাইক্রোবাস ও একটি প্রাইভেটকার তল্লাশি করে ৫২কেজি গাজাঁ ও নগদ ৩৪হাজার ৫শ টাকা জব্দসহ সাতজনকে আটক করেন র‌্যাব সদস্যরা। এছাড়াও মাদক পরিবহনে ব্যবহৃত দুটি গাড়ি জব্দ করা হয়।

এবিষয়ে জব্দকৃত আলামত ও আটককৃতদের বিরুদ্ধে ভৈরব থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana