রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫০ পূর্বাহ্ন

ভৈরবে বই মেলা ও ১শ শয্যা বিশিষ্ট নির্মিত হাসপাতালের উদ্ধোধন

ভৈরবে বই মেলা ও ১শ শয্যা বিশিষ্ট নির্মিত হাসপাতালের উদ্ধোধন

এম.এ হালিম,বার্তাসম্পাদক:

ভৈরবে ১শ শয্যা বিশিষ্ট নির্মিত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আনুষ্ঠানিকভাবে উদ্ধোধন করেছেন কিশোরগঞ্জ – ৬ আসনের সংসদ সদস্য বিসিবি সভাপতি আলহাজ্ব মোঃ নাজমুল হাসান পাপন ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উদ্ধোধন কালে তিনি বলেন, বর্তমান সরকার স্বাস্থ্যখাতে ব্যাপক উন্নয়ন করেছেন । এরই ধারাবাহিকতায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের অর্থায়নে ৩১ কোটি টাকা ব্যয়ে ভৈরবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫০ শয্যা থেকে ১শ শয্যায় উন্নীত করা হয়েছে । এ হাসপাতালটিতে সেন্ট্যাল অক্সিজেন চালু থাকবে । এছাড়া ১০টি আইসিইউ বেড , এক্স-রে মেশিন,আল্ট্রাসনোগ্রামসহ সব ধরনের চিকিৎসা ব্যবস্থা থাকবে ।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তার সহধমিণী রোকসানা হাসান,ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ, জেলা সিভিল সার্জন মোঃ সাইফুল ইসলাম,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বুলবুল আহমেদ, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু,পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ ইফতেখার হোসেন বেণু, পৌর আওয়ামীলীগ সভাপতি এস.এম বাকি বিল্লাহ,সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভসহ দলীয় নেতা-কর্মীরা ।পওে তিনি উপজেলা পরিষদে ৭টি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ,মেম্বারদের সাথে মত বিনিময় শেষে ভৈরব সরকারি কে.বি পাইলট হাইস্কুল মাঠে ২৫ তম ২১ শে বই মেলার উদ্ধোধন করেন ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana