বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০১:২১ অপরাহ্ন

ভৈরবে সিদ্দিক হত্যা মামলার যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

ভৈরবে সিদ্দিক হত্যা মামলার যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

এম.এ হালিম, বার্তা সম্পাদক:

ভৈরবে চাঞ্চল্যকর সিদ্দিক হত্যা মামলার যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্ত পলাতক আসামি কাকন মিয়া ( ২৫) কে গ্রেফতার করেছে র‌্যাব -১৪ ভৈরব ক্যাম্পের আভিযানিক দল । সে বরমাইপাড়া,হিলচিয়া গ্রামের মোঃ জজ মিয়ার পুত্র অতিরিক্ত পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক
কোম্পানী অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, কিশোরগঞ্জের বাজিতপুরের চাঞ্চল্যকর ছিদ্দিক হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মোঃ কাকন মিয়া(২৫) ঢাকার রমনা থানার কাকরাইল এলাকায় দীর্ঘদিন যাবৎ আত্মগোপনে আছে। উক্ত তথ্যের ভিত্তিতে আজ ভোরে তাকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য যে, কিশোরগঞ্জের বাজিতপুর থানার বরমাইপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চলাচলের রাস্তার পাশে ঘর নির্মাণকে কেন্দ্র করে আসামী মোঃ কাকন মিয়ার পক্ষ ও ভিকটিম মোঃ ছিদ্দিক মিয়ার পক্ষের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। এরই জেরধরে গত ২২/০১/২০১৬ ইং তারিখ আসামী মোঃ কাকন মিয়া ও তার আত্মীয়-স্বজন রাস্তার পাশে ঘর নির্মাণ করতে চাইলে ভিকটিম মোঃ ছিদ্দিক মিয়া ও তার আত্মীয়-স্বজন ঘর নির্মাণে বাধা দিলে আসামী মোঃ কাকন মিয়া ও তার আত্মীয়-স্বজনেরা পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রশস্ত্রসহ লোহার রড, লোহার পাইপ, শাবল ও লাঠি ইত্যাদি অস্ত্রাদি দিয়ে ভিকটিম মোঃ ছিদ্দিক মিয়ার ডান চাপায় আঘাত করলে ডান কানসহ মারাত্মক গুরুতর জখম হয়। ভিকটিম মোঃ ছিদ্দিক মিয়াকে প্রথমে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরবর্তীতে ভিকটিমের শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য একই তারিখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করলে এ্যাম্বুলেন্স যোগে ঢাকা নেওয়ার পথে নরসিংদী এলাকায় মৃত্যুবরণ করেন। উক্ত ঘটনায় ভিকটিমের ভাই বাদী হয়ে কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানার মামলা নং-১০, তাং-২৩/০১/২০১৬ খ্রিঃ, ধারা-১৪৩/৩২৩/৩২৪/৩০৭/৩০২/ ১১৪/৫০৬/৩৪ পেনাল কোড রুজু করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana