শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন

হোসেনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন

হোসেনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি :

”পুষ্টি, মেধা, দারিদ্র বিমোচন প্রাণিসম্পদ প্রদর্শনীর আয়োজন” এই প্রতিপাদ্য কে সামনে রেখে কিশোরগঞ্জের হোসেনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) উপজেলা পরিষদ মাঠে প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি), প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় এবং উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে দিনব্যাপী অনুষ্ঠান অন লাইনে যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে প্রদর্শনী উদ্বোধন করেন কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।

উপজেলা নির্বাহী অফিসার রাবেয়া পারভেজ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন-উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম নুরু মিয়া, সাধারণ সম্পাদক শাহ মাহবুবুল হক, যুগ্ন সাধারণ সম্পাদক কামরুজ্জামান কাঞ্চন, পুলিশ পরির্শদক (তদন্ত) জয়নাল আবেদীন, বীর মুক্তিযোদ্ধা মো. নূরুল ইসলাম, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ভিপি এম এ হালিম, উপজেলা প্রাণি সম্পদ অফিসার ডা: মো: আব্দুল মান্নান প্রমুখ। এসময় উপজেলা আওয়ামী লীগ, আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীতে হোসেনপুর উপজেলার বিভিন্ন গ্রামের সাধারণ কৃষক ও সৌখিন খামারীগণ অংশগ্রহণ করেন।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana