শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সমাজ উন্নয়নে কাজ করতে চায় মেধাবী শিক্ষার্থী মিতু

সমাজ উন্নয়নে কাজ করতে চায় মেধাবী শিক্ষার্থী মিতু

আমিনুল হক সাদী:

কিশোরগঞ্জের মহিনন্দের কৃতি শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস মিতু এবারে এইচএসসিতে গুরুদয়াল সরকারী কলেজ থেকে মানবিক বিভাগে প্রকাশিত ফলাফলে জিপিএ ৪.৭৬ পেয়ে কৃতকার্য হয়েছে। সে জেলা সদরের মহিনন্দ নয়াপাড়া গ্রামের বাসিন্দা একটি বেসরকারী ব্যাংকে কর্মরত মোহাম্মদ কামাল হোসেন ও মাতা মোছাঃ রেখা আক্তারের কন্যা। তিন ভাই বোনের মধ্যে মিতু সবার বড়। ভাই মোহাম্মদ আবু হুরাইরা ইবনে অভি ঢাকার একটি কওমি মাদ্রাসায় পড়াশোনা করছে। তার ছোট বোন ইসরাত জাহান মমো মহিনন্দ উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে ক্লাশ অষ্টম শ্রেণিতে পড়ছে যার রোল নং-১। সে বিদ্যালয়ে সেরা ছাএী হিসেবে পরিচিত। সে প্রাইমারীতে জিপিএ গোল্ডেন পেয়ে সুনাম কুড়িয়েছিলো। এছাড়াও তার উপবৃত্তির টাকা নিজে খরচ না করে সহপাঠী দরিদ্র শিক্ষার্থীর পড়াশোনার কাজে দিয়ে অনন্য নজীর স্থাপন করে।
এইচএসসিতে গুরুদয়াল সরকারী কলেজ থেকে মানবিক বিভাগে প্রকাশিত ফলাফলে জিপিএ ৪.৭৬ পাওয়া জান্নাতুল ফেরদৌস মিতু ভবিষ্যাতে কী হতে চায় অনুভূতি জানতে চাইলে বলেন, আমি জার্নালিজম বা ল তে পড়াশোনা করবো। মা বাবার মুখ উজ্ঝল করে সমাজের কল্যাণে কাজ করতে চাই। আপনারা আমার জন্য দোয়া করবেন।
অজপাড়া গ্রাম থেকে শহরের স্বনামধন্য প্রতিষ্ঠানে পড়াশোনা করে কৃতকার্য হওটাও একটি বিজয় বলে মনে করেন তার সহপাঠীরা। মিতুর পিতা মাতা সন্তানের উজ্জল ভবিষ্যৎ কামনা করে সকলের দোয়া চেয়েছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana