মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৮:৫৭ অপরাহ্ন

অবশেষে চাকরি পেলেন প্রতিবন্ধী আনিসুর

অবশেষে চাকরি পেলেন প্রতিবন্ধী আনিসুর

স্টাফ রিপোর্টার:

কিশোরগঞ্জ জেলা সড়ক পরিবহন সমিতির অফিসে কম্পিউটার অপারেটর পদে চাকরি হয়েছে মো. আনিছুর রহমানের। এ বিষয়ে মূল উদ্যোগটি নিয়েছিলেন পুলিশ নারী কল্যাণের (পুনাক) কেন্দ্রিয় সভানেত্রী জীশান মীর্জা। মঙ্গলবার কিশোরগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ের সভাকক্ষে জীশান মীর্জার পক্ষ থেকে আনিছুরকে একটি কম্পিউটার উপহার এবং চাকরির নিয়োগপত্র হস্তান্তর করা হয়।
কিশোরগঞ্জ জেলা পুনাকের সভানেত্রী মাহফুজা নাজনীন দিষার চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)। বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ জেলা সড়ক পরিবহন সমিতির আহ্বায়ক লেলিন রায়হান শুভ্র শাহীন।

শারীরিক প্রতিবন্ধী আনিছুর রহমান দর্শন বিষয়ে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করেছেন কিশোরগঞ্জ গুরুদয়াল সরকারি কলেজ থেকে। চাকরি পেয়ে আবেগাপ্লুত আনিছুর রহমান বলেন, ‘দুই বেলা দু’মুঠো ভাতের জন্য হন্যে হয়ে ঘুরেছি দিনের পর দিন। একটি চাকরির জন্য দ্বারে দ্বারে ধর্ণা দিয়েছি। কিন্তু কারও কাছ থেকে কোনো সাড়া পাইনি।’ পুনাক ও পরিবহন সমিতির পক্ষ থেকে চাকরি ও কম্পিউটারের ব্যবস্থা করায় তিনি তাদের প্রতি কৃতজ্ঞতা জানান।

পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বলেন, ‘সমাজে এমন আনিছুর আরও রয়েছেন। এমন চাকরিদাতাও রয়েছেন অনেক। আনিছুরের মতো যারা অবহেলিত অবস্থায় রয়েছেন, তাদেরকে খুঁজে এনে একটু সহায়তা করলে পরিবার ও সমাজ উপকৃত হবে।’
অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাক সরকার (প্রশাসন), অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম (অপরাধ), অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চৌধুরী (সদর), কিশোরগঞ্জ জেলা সড়ক পরিবহন সমিতির সদস্য সচিব শেখ ফরিদ আহাম্মদ প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana