রবিবার, ২৮ মে ২০২৩, ০৯:১৭ অপরাহ্ন

বাংলাদেশের বিপক্ষে আফগানিস্তানের দল ঘোষণা

বাংলাদেশের বিপক্ষে আফগানিস্তানের দল ঘোষণা

একুশে ডেস্ক:
শুক্রবার রাতে বাংলাদেশে পৌঁছানোর পর এখন সপ্তাহব্যাপী কন্ডিশনিং ক্যাম্পের জন্য সিলেটে অবস্থান করছে আফগানিস্তান বহর। ঢাকায় এসে পৌঁছানোর দুই দিনের মাথায় বাংলাদেশ সফরের জন্য দল ঘোষণা করল তারা।
সোমবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে আনুষ্ঠানিক বিবৃতির মাধ্যমে ঘোষণা করে আফগানিস্তান ক্রিকেট বোর্ড। তবে অনেক রদবদল হয়েছে টি-টোয়েন্টি স্কোয়াডে। গত বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে এই সিরিজে থাকছেন না আসগর আফগান (অবসর), গুলবদিন নাইব, মোহাম্মদ শাহজাদ, হাশমতউল্লাহ শহিদি, হামিদ হাসান ও নবীন উল হক। তাদের জায়গায় নেওয়া হয়েছে দারউইশ রাসুলি, আজমতউল্লাহ ওমরজাই, আফসার জাজাই, কাইস আহমেদ ও নিজাত মাসুদকে।
এদিকে ওয়ানডেতেও রয়েছে পরিবর্তন। নেদারল্যান্ডসের বিপক্ষে সবশেষ ওয়ানডে সিরিজের দল থেকে বাদ দেওয়া হয়েছে উসমান ঘানিকে। দলে ফিরেছেন মোহাম্মদ নবি ও ইব্রাহিম জাদরান।
ওয়ানডে দল:
হাশমতউল্লাহ শহিদি (অধিনায়ক), রহমত শাহ (সহ-অধিনায়ক), আজমতউল্লাহ ওমরজাই, ফরিদ মালিক, ফজল হক ফারুকি, গুলবদিন নাইব, ইব্রাহিম জাদরান, ইকরাম আলি খিল, মোহাম্মদ নবি, মুজিব উর রহমান, নাজিবউল্লাহ জাদরান, রহমানউল্লাহ গুরবাজ, রশিদ খান, রিয়াজ হাসান, শহিদুল্লাহ কামাল ও ইয়ামিন আহমেদজাই।
টি-টোয়েন্টি দল:
 মোহাম্মদ নবী (অধিনায়ক), আফসার জাজাই, আজমতউল্লাহ ওমরজাই, দারউইশ রাসুলি, ফরিদ আহমেদ মালিক, ফজল হক ফারুকি, হযরতউল্লাহ জাজাই, করিম জানাত, মুজিব উর রহমান, নাজিবউল্লাহ জাদরান, নিজাত মাসিদ, কাইস আহমেদ, রহমানউল্লাহ গুরবাজ, রশিদ খান, শরাফুদ্দিন আশরাফ ও উসমান ঘানি।
Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana