সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৬:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কিশোরগঞ্জে ৩১ তম আন্তর্জাতিক ২৪ তম প্রতিবন্ধী দিবস উদযাপিত ভৈরবে ফসল রক্ষা বাধ ও ফসলি জমি কেটে ইট ভাটায় ব্যবহার হচ্ছে মাটি॥ হুমকির মুখে পরিবেশ ও জীব বৈচিত্র কিশোরগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিট সদস্যদের না জানিয়ে প্রহসনের   নির্বাচনের পাঁয়তারার অভিযোগ বিএনপি-জামায়াত মিথ্যাচার করছে তাদের ফাদেঁ পা দিবেন না: ভৈরবে বিসিবি সভাপতি পাপন তামিম ইকবালের পরিবর্তে ভারতের বিপক্ষে ওয়ানডে অধিনায়ক লিটন দাস কুলিয়ারচরে বিভিন্ন উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন সাংসদ নাজমুল হাসান পাপন অবহেলার দায়ে ১৩৪ জনের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা বিজয় টিভি ভৈরব প্রতিনিধি হলেন সাংবাদিক সোহানুর রহমান সোহান বিশ্বকাপ আয়োজনে ৪০০-৫০০ শ্রমিকের মৃত্যুর কথা স্বীকার কাতারের অনেক সাংবাদিক সঠিকভাবে না জেনে লেখা প্রকাশ করেন: পররাষ্ট্রমন্ত্রী
কুলিয়ারচরে অর্থ সহায়তা নিয়ে অসুস্থ আদিলের পাশে সালুয়া ইউনিয়ন প্রবাসী ঐক্য পরিষদ

কুলিয়ারচরে অর্থ সহায়তা নিয়ে অসুস্থ আদিলের পাশে সালুয়া ইউনিয়ন প্রবাসী ঐক্য পরিষদ

মোঃ মাইন উদ্দিন, কুলিয়ারচর প্রতিনিধি :
মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য” গরীব অসহায়দের পাশে দাঁড়ানোর অঙ্গীকার নিয়ে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার সালুয়া ইউনিয়নে প্রবাসীদের নিয়ে গঠিত হয়েছে মানবিক সংগঠন “সালুয়া ইউনিয়ন প্রবাসী ঐক্য পরিষদ”।
এ মানবিক সংগঠনটি ইতোমধ্যে হতদরিদ্র ও অসহায়দের পাশে দাঁড়িয়ে বিভিন্ন প্রকার সাহায্য সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছে। এতে করে উপকৃত হয়েছে অনেক নারী-পুরুষ ও শিশু-কিশোর। এরই ধারাবাহিকতায় সালুয়া ইউনিয়নের বীর কাশিমনগর
পশ্চিম পাড়া গ্রামের পশু চিকিৎসক মৃত মো. রফিকুল ইসলামের অসুস্থ ছেলে কিডনি রোগী সালুয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার মেধাবী ছাত্র মাওলানা মো. রেজাউল করিম (আদিল) এর চিকিৎসার জন্য অর্থ সহায়তা দিয়ে তার পাশে দাঁড়িয়েছে “সালুয়া ইউনিয়ন প্রবাসী ঐক্য পরিষদ”।
রোববার (১৩ফেব্রয়ারি) বাদ আছর সালুয়া ইউনিয়ন প্রবাসী ঐক্য পরিষদের উদ্যোগে সংগঠনের নির্বাহী পরিচালক (শিক্ষা বিষয়ক) মো. আজিজুর রহমানের গ্রামের বাড়ি কুলিয়ারচর উপজেলার বীর কাশিমনগর গিয়ে দুইটি কিডনি ড্যামেজ রোগী মাওলানা মো. রেজাউল করিম (আদিল) এর চিকিৎসার জন্য তার বড় ভাই মো. মোখলেছুর রহমানের হাতে নগদ ৫৬ হাজার টাকা তুলে দেন সংগঠনের সভাপতি এস বিন আহমেদ (জামান)।
পরে সংগঠনের নির্বাহী পরিচালক (শিক্ষা বিষয়ক) মো. আজিজুর রহমানের বাসভবনে অসুস্থ আদিলের রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পড়ান বীর কাশিমনগর সরকার বাড়ী জামে মসজিদের খতিব ও ইমাম হাফেজ মাওলানা মো. ইসলাম উদ্দিন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক আবু মুছা, সিনিয়র সহ-সভাপতি মো. লিটন মিয়া, সহ-সভাপতি মো. মাইন উদ্দিন, ফেরুজ আহমেদ, সহ-যোগাযোগ সম্পাদক মো. পলাশ মিয়া, উপদেষ্টা মো. তাজুল ইসলাম, মো. কামাল হোসেন, কার্যনির্বাহী সদস্য মো. জহিরুল ইসলাম, স্থানীয় ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. জসিম উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী মো. হাবিবুর রহমান ও বিশিষ্ট ব্যবসায়ী মো. রিয়াজ উদ্দিন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
সংগঠনের প্রতিষ্ঠাতা সৌদি আরব প্রবাসী মো. মাসুদ উর রহমান (মাইনু), উপদেষ্টা ইরাক প্রবাসী রমজান আলী সরকার ও সংগঠনের নির্বাহী পরিচালক (শিক্ষা বিষয়ক) মো. আজিজুর রহমান সংগঠনের সকল সদস্যদের পক্ষ থেকে কিডনি রোগী আদিলের রোগ মুক্তি কামনায় দেশবাসীর নিকট দোয়া চেয়ে সংগঠনের উত্তর উত্তর সফলতা কামনা করেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana