মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৬ পূর্বাহ্ন

কুলিয়ারচরে তামাক নিয়ন্ত্রণ আইন না মেনে বিড়ি বিক্রয় করায় জরিমানা

কুলিয়ারচরে তামাক নিয়ন্ত্রণ আইন না মেনে বিড়ি বিক্রয় করায় জরিমানা

স্টাফ রিপোর্টার:
কিশোরগঞ্জের কুলিয়ারচর  উপজেলা  সদর সংলগ্ন বাজরা বাজারে তামাক নিয়ন্ত্রণ আইন ও ভোক্তা অধিকার আইন  লংগন করে বিড়ি বিক্রয় করায় দুই ব্যবসায়ীকে জরিমানা করে ভ্রাম্যমান আদালত।
গতকাল  ৯ ফেব্রুয়ারী  বুধবার  দুপুরে  বাজরা বাসষ্টেন্ড বাজারে  এ ভ্রাম্যমান আদালত  পরিচালনা করেন কুলিয়ারচর উপজেলা  সহকারী কমিশনার ( ভূমি) ও নির্বাহী  ম্যাজিষ্ট্রেট  আমিনুল ইসলাম বুলবুল। এ সময় তার সংগে ছিলেন কুলিয়ারচর উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্স এর সেনেটারী ইন্সপেক্টর আবুল কাশেম ।
 বাজরা বাজার  ভাই ভাই ষ্টোর  ও মেরাজ ষ্টোর কে নগদ ২০০০/-করে ৪০০০/- জরিমানা করাহয়। দন্ডপ্রাপ্ত  ব্যবসায়ীরা হলেন
 মোঃ মেরাজ মিয়া (৩৬) পিতা – মৃত ইসলাম  উদ্দীন ভূইয়া   গ্রাম – বাজরা,  উপজেলা – কুলিয়ারচর  এবং মোঃ জাহান মিয়া পিতামৃত –  জমসেদ মিয়া,গ্রাম – পশ্চিম তারাকান্দি। তাদের দোকানে মজুত থাকা  মালা বিড়ি ১৫০০ পঁচাবিড়ি ১১০০০ খালেক বিড়ি  ২০০০, গোলাপ বিড়ি ৩০০০ ও বনানী বিড়ি ৫০০ মোট ১৮ হাজার বিড়ি জব্দ  করে ধ্বংস  করা হয়।
 বাজরা বাজারে  মোবাইল কোর্ট  পরিচালিত  করে  সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আমিনুল ইসলাম বুলবুল  স্হানীয়  সাংবাদিক দের সংগে দেয়া সাক্ষাৎ কারে জানান এ ব্যবসায়ীদের  ভোক্তা আইনে ২ হাজার টাকা করে জরিমানা করা হল প্রথম বার  হিসেবে, পরে একই অপরাধের জন্য  গুরুদন্ড দেয়া হবে। অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana