শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১১:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জাতীয় দলের ব্যাটিং কোচ অ্যাশওয়েল প্রিন্সের পদত্যাগ

জাতীয় দলের ব্যাটিং কোচ অ্যাশওয়েল প্রিন্সের পদত্যাগ

খেলা ডেস্ক:

বাংলাদেশ জাতীয় দলের ব্যাটিং কোচের দায়িত্ব ছেড়ে দিয়েছেন অ্যাশওয়েল প্রিন্স। দক্ষিণ আফ্রিকার ওয়েবসাইট ইনডিপেন্ডেন্ট অনলাইনের (আইওএল) এক প্রতিবেদনে এই খবর জানিয়েছে। আইওএল জানিয়েছে, বাংলাদেশের দক্ষিণ আফ্রিকা সফরে থাকছেন না প্রিন্স।

এদিকে, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী একটি সংবাদমাধ্যমকে বলেন, ‘আমরা কিছুক্ষণ আগে তার পদত্যাগের ইমেইল পেয়েছি। আলোচনার মাধ্যমে বোর্ড এখন তার ব্যাপারে পরবর্তী সিদ্ধান্ত নেবে।’

দক্ষিণ আফ্রিকার হয়ে ৬৬ টেস্ট, ৫২ ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি খেলা প্রিন্স গত বছরের জুলাইয়ে বাংলাদেশ দলের ব্যাটিং কোচ হিসেবে যোগ দিয়েছিলেন।

বিসিবির সঙ্গে তার চুক্তি ছিল আগামী অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত। আইওএল জানাচ্ছে, পরিবারকে আরও সময় দেওয়ার ইচ্ছা থেকেই পদত্যাগ করেছেন প্রিন্স।

দক্ষিণ আফ্রিকায় ছুটি কাটিয়ে আগামী ১৮ ফেব্রুয়ারি ঢাকায় আসার কথা ছিল প্রিন্সের। আফগানিস্তান সিরিজে বাংলাদেশ দলের হয়ে কাজ করার অংশ হওয়ার কথা ছিল তার।

বাংলাদেশ দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গোরও ১৮ বা ১৯ ফেব্রুয়ারি ঢাকায় ফেরার কথা। বিসিবির প্রধান নির্বাহী নিশ্চিত করেছেন, প্রিন্স চলে গেলেও ডমিঙ্গো থাকছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana