রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:০০ পূর্বাহ্ন

ভৈরবে জমি দখলদারের বিরুদ্ধে প্রতিবাদ ও মানববন্ধন

ভৈরবে জমি দখলদারের বিরুদ্ধে প্রতিবাদ ও মানববন্ধন

এম.এ হালিম, বার্তাসম্পাদক:

ভৈরবে জমি দখলদারের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করেছেন ভূক্তভোগী তোফাজ্জল আলম উজ্জলসহ স্থানীয় এলাকাবাসী।

আজ মঙ্গলবার সকাল ১১ টায় ভৈরব পৌর শহরের জগনাথপুর এলাকার কমলার মোড়ে অনুষ্ঠিত মানববন্ধনে ৫নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আশরাফ আলী, ভুক্তভূগী আনোয়ার হোসেন ও তোফাজ্জল আলম উজ্জ্বলসহ এলাকারকয়েক শতাধিক এলাকাবাসী উপস্থিত ছিলেন।

ভূক্তভোগী তোফাজ্জল আলম উজ্জল প্রতিবাদ সভায় তার লিখিত বক্তব্যে বলেন, এলাকার ছোবেদ আলীর স্ত্রী ফুলমত নেছার পুত্র গফুর মিয়ার ওয়ারিশ গংদের কাছ থেকে জগনাথপুর মৌজার ২৬ শতক ভূমি ক্রয় করেন তিনি। কিন্ত ভূমিদস্যু আরিফুর রহমান খোকন ছোবেদ আলীর দ্বিতীয় স্ত্রী কুলসুমকে প্রথম স্ত্রী সাজিয়ে চক্রান্তের মাধ্যমে ভূয়া ওয়ারিশ দেখিয়ে সম্পত্তিটি দখল করতে চায় খোকন মাহমুদ। সে ভূমি অফিসে ভূমিটি খারিজ করতে চেষ্টা করছে। এলাকার কাউন্সিলর ফজলুর রহমানকে ম্যানেজ করে ভূয়া ওয়ারিশ দেখিয়ে তার কেনা জমিটি দখল করতে খারিজে বাধা সৃষ্টি করছে খোকন মাহমুদ। তিনি বলেন, এলাকার অসংখ্য সাধারণ নিরীহ মানুষের জায়গা জমি কাউন্সিলর ফজলুর রহমান ভূয়া সনদে ওয়ারিশান কাগজে কিনে দখল করেছে বলে তার অভিযোগ। এই হয়রানী থেকে বাঁচতে তিনি সরকারের কর্তৃপক্ষের সহযোগীতা কামনা করেছেন।

এবিষয়ে আরিফুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি তোফাজ্জল আলমের অভিযোগ খন্ডন করে বলেন, আমি তাদের ভূমি দখল করেনি। বরং তারা আমার কেনা সম্পত্তি জোর করে কৌশলে খারিজ করে দখল করতে চাচ্ছে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana