বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:১৯ অপরাহ্ন

আ.লীগের সভাপতিমণ্ডলীতে মায়া-কামরুল

আ.লীগের সভাপতিমণ্ডলীতে মায়া-কামরুল

একুশে ডেস্ক:

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য হয়েছেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ও কামরুল ইসলাম। সোমবার দলটির পক্ষ থেকে এক বিজ্ঞপ্তি দিয়ে এ তথ্য জানানো হয়েছে।

আওয়ামী লীগের গঠনতন্ত্র অনুযায়ী, দলটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম সভাপতিমণ্ডলীর সদস্য ১৯ জন।

২০১৯ সালের জাতীয় সম্মেলনের পর ঘোষিত কমিটিতে সভাপতি শেখ হাসিনা এবং সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে সদস্যরা হলেন-সাজেদা চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, মতিয়া চৌধুরী, মোহাম্মদ নাসিম, কাজী জাফর উল্লাহ, সাহারা খাতুন, মোশাররফ হোসেন, পীযূষ কান্তি ভট্টাচার্য, নুরুল ইসলাম নাহিদ, আবদুর রাজ্জাক, মুহাম্মদ ফারুক খান, রমেশ চন্দ্র সেন, আবদুল মান্নান, আবদুল মতিন খসরু, শাজাহান খান, আব্দুর রহমান ও জাহাঙ্গীর কবির নানক।

এর মধ্যে মোহাম্মদ নাসিম, অ্যাডভোকেট সাহারা খাতুন ও অ্যাডভোকেট আবদুল মতিন খসরু মৃত্যুবরণ করেন। এই তিন শূন্য পদে নতুন তিনজনকে নেওয়া হয়েছে।

রাজশাহীর মেয়র খায়রুজ্জামান লিটনকে এর আগে সভাপতিমণ্ডলীর সদস্য করা হয়। আজ নতুন দুজনকে সভাপতিমণ্ডলীর সদস্য করে পদসংখ্যা পূর্ণ করা হলো।

এর মধ্যে সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম মহানগর আওয়ামী লীগের দীর্ঘদিনের সাধারণ সম্পাদক ছিলেন।

তিনি আওয়ামী লীগের বর্তমান কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদেরও সদস্য। সাবেক মন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বর্তমানে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana