মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১০:৫৯ অপরাহ্ন

কুলিয়ারচরে পুলিশের বিশেষ অভিযানে ৪ জন গ্রেফতার ॥ গাজাঁ উদ্ধার

কুলিয়ারচরে পুলিশের বিশেষ অভিযানে ৪ জন গ্রেফতার ॥ গাজাঁ উদ্ধার

এম.এ হালিম,বার্তাসম্পাদক:

কুলিয়ারচরে পুলিশের বিশেষ অভিযানে ৪ জন কে গ্রেফতার করা হয়েছে । গ্রেফতারকৃতদের মধ্যে ১ জন মাদক কারবারিসহ ২ জন নিয়মিত মামলার আসামি ও ২ জন ওয়ারেন্টভুক্ত আসামি । গ্রেফতারকৃতরা হলো কুমিল্লার ব্র্যাক্ষণপাড়ার আশাবাড়ি গ্রামের মোঃ জামাল হোসেনের পুত্র মোঃ রনি আহম্মেদ , কুলিয়ারচরের জগৎচর গ্রামের মৃত আঃ খালেকের পুত্র বাদল মিয়া, একই উপজেলার বড়চর গ্রামের গোলাপ মিয়ার পুত্র মোঃ রুবেল মিয়া,নোয়াগাও মৌলভী বাড়ির মোঃ ডালিম মিয়া । গ্রেফতারকৃতদেরকে আজ শনিবার দুপুরে কিশোরগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে ।

পুলিশ জানায় গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকালে কুলিয়ারচর বাজার নৌকাঘাট থেকে কুমিল্লার ব্র্যাক্ষণপাড়ার আশাবাড়ি গ্রামের মোঃ জামাল হোসেনের পুত্র মোঃ রনি আহম্মেদ কে ১২ কেজি গাজাঁসহ গ্রেফতার করা হয়েছে । তার বিরুদ্ধে কুমিল্লা,আখাউড়া ও আশুগঞ্জ থানায় একাধিক মাদক মামলা রয়েছে । সে চিহ্নিত মাদক কারবারি । সিমান্ত এলাকা থেকে মাদক এনে দেশের বিভিন্ন জেলায় সে মাদক পাচার করে আসছে বলে জিঞ্জাসাবাদে জানাযায় । এছাড়া ও রাতে অভিযান চালিয়ে ২টি ওয়ারেন্ট মামলার আসামিসহ আরো ৩ জনকে গ্রেফতার করা হয়েছে ।

এ বিষয়ে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা জানান ১ জন মাদককারবারিসহ া ৪ জনকে গেস্খফতার করা হয়েছে । আমাদের অভিযান অব্যাহত আছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana