বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০২:৩৫ অপরাহ্ন

৮ স্ত্রীর সঙ্গে একই ছাদের নিচে বাস!

৮ স্ত্রীর সঙ্গে একই ছাদের নিচে বাস!

জনপ্রিয় একটি সিনেমা আছে ‘চার সতিনের ঘর’।  তবে সিনেমা নয় বাস্তবেই একসঙ্গে আট স্ত্রীর সঙ্গে বাস করছেন এই ব্যক্তি। আটজন তরুণী স্ত্রীর সঙ্গে থাইল্যান্ডের ওই ব্যক্তির বসবাসের ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

আট স্ত্রীকে নিয়ে সুখে সংসার করছেন বলে দাবি করেছেন সোরোট। এমনকি স্ত্রীদের পরস্পরের মধ্যে কোনো অশান্তিও হয় না বলে জানিয়েছেন তিনি। আট স্ত্রীই তাকে খুব ভালবাসেন। যত্ন নেন। এজন্য নিজেকে ভাগ্যবান বলে দাবি করেছেন সোরোট।

আট স্ত্রীর প্রত্যেকের প্রেমে পরেই তাদের বিয়ে করেছেন বলে জানিয়েছেন সোরোট। কিভাবে আটজন স্ত্রীর সঙ্গে পরিচয় হলো সেই ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন সোরোট। প্রত্যেকের সাথেই প্রথম দেখায় প্রেমে পড়েছিলেন তিনি। এবং বিয়েও করেন তাদের। প্রথম স্ত্রী নাং স্প্রাইটের সঙ্গে এক বন্ধুর বিয়েতে  গিয়ে আলাপ হয়। প্রথম দেখাতেই প্রেমে পড়েন তার পর বিয়েও করেন তাকে।

দ্বিতীয় স্ত্রী নাং এলকে দেখেছিলেন বাজার করতে গিয়ে। তৃতীয় স্ত্রী নাং নেনের সঙ্গে আলাপ হয় হাসপাতালে। চতুর্থ, পঞ্চম এবং ষষ্ঠ স্ত্রীর সঙ্গে সোরোটের আলাপ হয় ফেসবুক, ইনস্টাগ্রাম এবং টিকটকে। মায়ের সঙ্গে এক মন্দিরে পুজা দিতে গিয়ে সপ্তম স্ত্রী নাং ফিল্মের সঙ্গে আলাপ হয়েছিল সোরোটের। তার সাত স্ত্রীকে নিয়ে হানিমুনে গিয়ে আলাপ নয় অষ্টম স্ত্রী নাং মেইয়ের সঙ্গে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana