বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০১:৩৭ অপরাহ্ন

পাকুন্দিয়ায় কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনী সরঞ্জাম

পাকুন্দিয়ায় কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনী সরঞ্জাম

কিশোরগঞ্জ প্রতিনিধি:

ষষ্ঠ ধাপে কিশোরগঞ্জের পাকুন্দিয়ার উপজেলার ৯টি ইউনিয়নের পরিষদ নির্বাচন আগামীকাল। নির্বাচন উপলক্ষ্যে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে প্রতিটি কেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনী সরঞ্জাম। রবিবার প্রিজাইডিং অফিসারদের কাছে এই সরঞ্জামাদি তুলে দেন পাকুন্দিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা সাখাওয়াৎ হোসেন, কটিয়াদি উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ শিহাব উদ্দিন এবং ভৈরব উপজেলা নির্বাচন কর্মকর্তা প্রলয় কুমার সাহা।

নির্বাচন অফিস সূত্রে জানাযায়, ষষ্ঠ ধাপের এই নির্বাচনে পাকুন্দিয়া উপজেলার নয়টি ইউনিয়নের ৯৩ কেন্দ্রে ৫৬৭ বুথে এই নির্বাচন অনুষ্ঠিত হবে। উপজেলার নয়টি ইউনিয়নে মোট ভোটের সংখ্যা ১৭৮৯৫৮ জন তার মধ্যে পুরুষ ভোটের সংখ্যা ৮৯৬৬৪ জন এবং মহিলা ভোটারের সংখ্যা ৮৮২৯৪ জন।

ইভিএম মেশিন সহ সকল সরঞ্জামাদি কেন্দ্রগুলোতে পৌঁছে গেছে। সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ৫৬৭ বুথে ইভিএম মেশিনে ভোট গ্রহণ করা হবে। সেই সঙ্গে বিজিবি র‌্যাব পুলিশ এবং আনসার সমন্বয় চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। প্রতিটি কেন্দ্রে পুলিশ এবং আনসার সদস্যরা নিরাপত্তা আইনশৃংখলার দায়িত্বে থাকবেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana